এবার তৃণমূল সরকারের শহীদ দিবসকে,হাইজ্যাক করা শহিদ দিবস বলে মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumder)।বৃহস্পতিবার নিউটাউনের বাসভবন থেকে দলীয় কর্মসূচিতে হাওড়া ও বর্ধমান যাওয়ার আগে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি।

আর এদিন সেখান থেকেই একের পর এক বিষয় নিয়ে মুখ খোলেন তিনি।বলেন,-“এটা হাইজ্যাক করা শহিদ দিবস।কালকে যে বিষ মদ খেয়ে মৃত্যু হয়েছে। সেই দেশি মদ থেকে এক টাকা থেকে দেড় টাকা প্রতি বোতল তৃণমূল কংগ্রেসের ভাইপোর কাছে পৌঁছয়। সেই কারণে এখনও পর্যন্ত জানা যাচ্ছে ১১ জন মানুষ মারা গিয়েছেন।সঠিক সংখ্যা এখনও আমরা জানতে পারছি না। প্রশাসন এই সংখ্যা কমানোর চেষ্টা করে যাচ্ছে। তারই সেলিব্রেশন হচ্ছে একুশে জুলাই।

একুশের শহীদ মঞ্চ যাওয়ার জন্য পুলিশের তরফ থেকে ফোন করা হচ্ছে বিরোধীদের।এই প্রসঙ্গে টেনে এনে তিনি বলেন,-“পুলিশ এখন তৃণমূল কংগ্রেসের ব্রিটেন হিসাবে কাজ করছে।পশ্চিমবঙ্গের পুলিশ যদি অন্যান্য রাজ্যের পুলিশের মত নিরপেক্ষ হয়ে যায় ১৫ মিনিটও সময় লাগবে না তৃণমূল কংগ্রেসের অনেক নেতা যারা ঘরে ঢুকে তালা বন্ধ করে বসে থাকবেন।বহু নেতা আছে যাঁরা রাজ্য ছেড়ে পালিয়ে যাবে।এত টাকা রোজগার করেছে।”

এরপরই একুশে জুলাইয়ের সমাবেশে তৃণমূল কংগ্রেসের ২ লক্ষ মানুষ হওয়া নিয়ে তার মন্তব্য,-“আপনাদেরকে শুধু এটাই বলব ২০০৯ বামফ্রন্টের ধর্মতলা সভার ছবি দেখে নেবেন। কার্যত সময় লাগেনি সেই সরকার উঠে গেছে।এই সরকারেরও তাই হবে ২৬ অব্দি অপেক্ষা করতে হবে না।”

 

আরো পড়ুন:Sukanta Majumder:২১শে জুলাই হচ্ছে পাগলু ডান্স দিবস তৃণমূলের,দাবি সুকান্তের