বাংলায় মদ বন্ধ করার দাবি জানালেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।বর্ধমানে বিষমদ কাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে শনিবার দুপুরে ছ’য়ে পৌঁছে গিয়েছে।এরপরই এই বিষয়ে মুখ খুলেছেন শুভেন্দু অধিকারী।

 

শনিবার শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) সাফ জানিয়ে দিয়েছেন, ”হাঁসখালি থেকে ময়নাগুড়ি যত বোনের ওপর অত্যাচার হয়েছে, তার পিছনে যদি প্রধান কোনও কারণ থাকে তাহলে সেটা মদ।তাই বাংলাকে মদ মুক্ত করতে এখন থেকে আমাদের মহিলারা বিশেষ অভিযানে নামবেন। মদ হঠাও, বাংলা বাঁচাও।” কিভাবে বাংলাকে মদ মুক্ত করতে হবে, এদিন সেই স্টাইলও বলে দিয়েছেন শুভেন্দু অধিকারী।

 

তিনি বলেন, ”মদ হটাও বাংলা বাঁচাও। গুজরাট বিহার যদি পারে, বাংলা কেন পারবে না? তাই আমাদের মহিলা মোর্চার সদস্যদের বলেছি, ব্লিচিং ফিনাইল ঝাঁটা নিয়ে রাস্তায় নামুন। বাংলাকে মদ মুক্ত করতে হবে। এই কাজ পুলিশ করবে না। কারণ, ওদের দুটো কাজ। এক পিসি রাস্তা বেরোলে ৭০০০, ভাইপো বের হলে ৪০০০ পুলিশ মজুত করা।”

 

শুক্রবার আবারও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন,কেন্দ্র রাজনৈতিক ও অর্থনৈতিকভাবে বাংলাকে বঞ্চিত করছে।এই প্রসঙ্গে এদিন শুভেন্দু বলেন, ”আগে হিসেব দিক। তারপরে টাকা পাবে। নইলে টাকা পাবে না। পঞ্চায়েত, ব্লকের নেতারা কোটি কোটি টাকার মালিক হয়ে গেছে। রাজ্যের সর্বত্র কোনায় কোনায় এই ঘটনা ঘটছে। শুধু চুরি আর চুরি। তাই চোর ধরো জেলে ভরো কর্মসূচিতে নেমেছি আমরা।” এছাড়াও দাবি করেছেন, ”বিজেপির আন্দোলনের চোটে এখন বিজেপির পতাকা দেখলেই আতঙ্কিত হয়ে পড়ছে তৃণমূলরা।

 

 

আরো পড়ুন:Sukanta Majumder:২১শে জুলাই হচ্ছে পাগলু ডান্স দিবস তৃণমূলের,দাবি সুকান্তের