তৃণমূল নেতা তথা রাজ্যের পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিমের (Firhad Hakim) কটাক্ষের মুখে পড়লেন এবার বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।শনিবার টক টু মেয়র ছিল। সেই অনুষ্ঠান শেষে সাংবাদিকদের একাধিক প্রশ্নের উত্তর দেন ফিরহাদ হাকিম। সেখানেই এক প্রশ্নের জবাবে তিনি বলেন,২৫টি আসন না পেলে কান ধরে ওঠবোস করবেন তো সুকান্ত মজুমদার।

 

হটাৎ এমন কথা কেনো বললেন মন্ত্রী ফিরহাদ হাকিম?জানা যায় শনিবার হায়দরাবাদে বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠকে তৃণমূলকে চ্যালেঞ্জ ছুঁড়েছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।২০২৪ সালের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গ থেকে তাঁরা ২৫টি আসন পাবেন।সেই দাবি প্রসঙ্গে প্রশ্ন করা হলে ফিরহাদ বলেন, ”উনি আমাকে এই বিষয়টা কি লিখে দিতে পারবেন যে, বিজেপি এ রাজ্য থেকে ২০২৪ সালের নির্বাচনে ২৫টি আসন জিতবে?” এরপরেই তিনি আরও বলেন, ”আমাকে লিখে দিতে হবে যে, উনি রাজনীতি ছেড়ে দেবেন। আর রাজ্যে ২৫টি আসন না পেলে কান ধরে ওঠবোস করবেন তো।”

 

এদিনের সাংবাদিক সম্মেলন থেকে জিএসটি, বুস্টার ডোজ নিয়েও কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তোপ দাগেন ফিরহাদ। তাঁর কথায়, ‘টাকা দিয়ে বুস্টার টিকা নিতে হচ্ছে ১৮-৬০ বছর বয়সিদের। যার দরুন বহু মানুষ টিকা নিচ্ছে না।’

 

 

আরো পড়ুন:Ratha Yatra:দেশবাসীর উদ্দেশ্যে রথযাত্রার শুভেচ্ছা মোদী-মমতার!