সারদা চিটফান্ড মামলায় আবারও বিস্ফোরক মূলক মন্তব্য সারদাকর্তা সুদীপ্ত সেনের (Sudipta Sen)।সারদা চিটফান্ড মামলায় শুক্রবার বিধাননগর এমপি-এমএলএ কোর্টে হাজিরা দিতে এসেছিলেন সারদাকর্তা সুদীপ্ত সেন। তখনই সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বিস্ফোরক মন্তব্য করেন তিনি। অভিযোগের তীর বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর দিকে।

এদিন সারদা কর্তা জানিয়েছেন,”টাকা দিয়েছিলাম শুভেন্দু অধিকারীকে।চিঠি দিয়ে আদালতকে বিস্তারিত জানিয়েছি।শুভেন্দু অধিকারীর ডাকে কাঁথিতে গিয়েছিলাম।জমি এবং প্ল্যান স্যাংশনের বিষয় নিয়ে গিয়েছিলাম। আমি শুভেন্দু অধিকারীকে টাকা দিয়েছি। কিন্তু কত দিয়েছি মনে নেই। পূর্ব মেদিনীপুরে বিভিন্ন প্ল্যান পাশ করিয়ে দেওয়ার জন্য টাকা দিয়েছিলাম। চিঠিতে সেই সব তথ্য দিয়েছি।” এছাড়াও শুভেন্দু তাকে ব্ল্যাকমেল করতেন বলেও অভিযোগ করেন ধৃত সারদা কর্তা।

উল্লেখ্য, সুদীপ্ত সেনের (Sudipta Sen) অভিযোগ, তার কাছ থেকে এইভাবে প্রতারণা করে, ব্ল্যাকমেল করে শুভেন্দু টাকা নিলেও সিবিআই পদক্ষেপ নিচ্ছে না। এবার একটি সমবায় ব্যাংকের কথাও উল্লেখ করেছেন সারদাকর্তা। এবারের চিঠিটিকে আগের চিঠির সাপ্লিমেন্টারি চিঠি বলে মনে করা হচ্ছে।

এর আগেও আদালতকে চিঠি দিয়ে বিমান বসু, অধীর চৌধুরী, শুভেন্দু অধিকারীকে টাকা দিয়েছেন বলে দাবি করেছিলেন সুদীপ্ত সেন (Sudipta Sen)। কিন্তু সেই ব্যাপারে তত্‍পরতা দেখায়নি সিবিআই। এই নিয়ে তৃণমূলের অভিযোগ, সারদাকাণ্ডে শুধুমাত্র নিশানা করা হচ্ছে তাদের নেতাদের। বিরোধী নেতাদের নামে অভিযোগ উঠলেও তদন্ত করছে না সিবিআই। পালটা বিরোধীদের দাবি, সুদীপ্ত সেনের সঙ্গে প্রথম থেকেই তৃণমূলের বোঝাপড়া রয়েছে। সেই বোঝাপড়া থেকেই বিরোধীদের ফাঁসানোর চেষ্টা করছেন তিনি।সব দিকে ঘটনাটি কোন দিকে মোড় নেই এখন সেটাই দেখার।

 

আরো পড়ুন:Saradha Scam:সারদাকাণ্ডে কিভাবে টাকা নিয়েছিল শুভেন্দু,সেই তথ্য আদালতে পেশ করল সারদা-কর্তা!