গত তিন বছর আগের একটি মামলায় গ্রেফতার করা হল বিজেপি (BJP) যুব মোর্চার নেতা বিকাশ শর্মাকে।তালতলা থানা এলাকা থেকে গ্রেফতার করা হযেছে তাকে।

 

পুলিশ সূত্রে খবর, ২০১৯ সালে সরকারি কাজে বাধা দেন বিকাশ শর্মা। এই অভিযোগে মামলা হয়েছিল। তারপর বিজেপির (BJP) যুব মোর্চার এই নেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত। সেই পরোয়ানার ভিত্তিতেই শনিবার রাতে ওই নেতাকে গ্রেফতার করে তালতলা থানার পুলিশ।

 

জানা যায় আজ অর্থাৎ রবিবার আদালতে তাঁকে পেশ করা হবে। বিজেপি (BJP) নেতাকে একাধিকবার ডেকে পাঠালেও সাড়া দেননি বলে অভিযোগ।

 

পুলিশের তরফে জানানো হয়েছে, বিকাশের বিরুদ্ধে ৩৫৩ ধারায় মামলা ছিল। তার জেরেই আদালত তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। পুলিশের তরফে এর আগে একাধিক বার ডেকে পাঠালেও, বিকাশ পুলিশের ডাকে সাড়া দেননি বলে পুলিশের অভিযোগ। সেই কারনেই তাঁরাও আদালতকে বিকাশের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা বার করতে অনুরোধ করেছিল। সেই পরোয়ানা বার হতেই শনিবার রাতে গ্রেফতার করা হয়েছে তাঁকে।

 

এদিকে আবার বিকাশ গ্রেফতার হওয়ার পরেও তা নিয়ে বিন্দুমাত্র মাথা ঘামাতে চাইছে না বঙ্গ বিজেপির (BJP) নেতারা। তাঁরা এমন একটা ভাব করছেন যেন বিকাশকে তারা চেনেনই না। এমনকি এই বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতেও চাইছেন না বঙ্গ বিজেপির নেতারা। আর তার জেরেই এবার ক্ষোভ ছড়াচ্ছে বঙ্গ বিজেপির নীচুতলার কর্মীদের মধ্যে।শেষ পর্যন্ত ঘটনাটি কোন দিকে মোড় নেই এখন সেইটাই দেখার।

 

 

আরো পড়ুন:BJP:ফের ভোট বিভ্রাট বিধানসভায়,ছাপ্পা ভোটের অভিযোগ তৃণমূলের!