ফের প্রকাশ্যে দিলীপ-সুকান্ত (Dilip-Sukanta) দ্বন্দ্ব।আচমকাই বিজেপির রাজ্য কার্যনির্বাহী কমিটির হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বেরিয়ে আসেন দলের অন্যতম মুখপাত্র ও উদ্বাস্তু সেলের চেয়ারম্যান মোহিত রায়। আর এই ঘটনাই ফের প্রকাশ্যে এনে দিল দলের সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ ও বর্তমান রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের বিরোধ।

 

বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডার উপস্থিতিতে গত সপ্তাহে কলকাতায় দলের রাজ্য কার্যনির্বাহী কমিটির বৈঠকে দিলীপবাবু ২০ জুন ‘পশ্চিমবঙ্গ দিবস’ পালনের প্রস্তাব দিয়েছিলেন।

 

দিলীপ শিবিরের একাংশের অভিযোগ, জবাবি ভাষণ দেওয়ার সময়ে রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক অমিতাভ চক্রবর্তী ওই প্রস্তাবিত কর্মসূচি নিয়ে একটি শব্দও খরচ করেননি। অমিতাভবাবু সুকান্ত শিবিরের নেতা হিসেবেই দলের অন্দরে পরিচিত।

 

সূত্রের খবর, এই নিয়ে দলের কার্যনির্বাহী কমিটির হোয়াটস্অ্যাপ গ্রুপে কথা তোলেন মোহিতবাবু। এর পরেই বিজেপির আইটি সেলের প্রীতম ভট্টাচার্য গ্রুপের সেটিংস বদলে দেন। যাতে গ্রুপ অ্যাডমিন ছাড়া অন্য কেউ সেই গ্রুপে কোনো পোস্ট করতে না পারেন।

 

স্বভাবতই এতেই ক্ষুব্ধ হন মোহিতবাবু। তিনি তত্‍ক্ষণাত্‍ গ্রুপ ছেড়ে দেন। গ্রুপ ছাড়ার কথা স্বীকার করে নিলেও এই নিয়ে মোহিতবাবু সংবাদমাধ্যমে মুখ খুলতে রাজি হননি। অমিতাভবাবুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি প্রশ্ন শুনে ফোন কেটে দেন। পরে একাধিক বার চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি।

 

আরো পড়ুন:Dilip Ghosh:শহরের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুললেন এবার দিলীপ ঘোষ