সোমবার শ্যামনগর অন্নপূর্ণা কটন মিল মাঠে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের একটি জনসভা হয়।যেখানে অভিষেক বন্দ্যোপাধ্যায় অর্জুন সিংকে (Arjun Singh) মঞ্চে বসিয়ে স্পষ্ট বলে দেন,-‘সুবিধাবাদীদের জন্য তৃণমূলের দরজা বন্ধ’।এছাড়াও বলেন,-‘কোনো পুরনো কর্মীর গায়ে হাত পড়লে তৃণমূল কংগ্রেস ছেড়ে কথা বলবেনা’।নাম না-করে বিজেপি থেকে তৃণমূলে আসা নেতা-কর্মী নেতাদের উদ্দেশ্যে এই বার্তা দেন অভিষেক।

 

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই মন্তব্যের পরেই মঙ্গলবার জগদ্দল বিধানসভা এলাকার বিভিন্ন অঞ্চলে অভিষেকের নাম করে নানা পোস্টার পড়ে।

 

যেখানে কোনও পোস্টারে লেখা আছে, ‘দরজা বন্ধ, সুবিধাবাদীদের কখনও তৃণমূলে নয়। ‘ কোনও পোস্টারে আবার লেখা হয়েছে ‘কোনও পুরনো কর্মীর গায়ে হাত পড়লে তৃণমূল কংগ্রেস ছেড়ে কথা বলবে না।’ সব পোস্টারের নিচেই নাম রয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের । তবে কে বা কারা এই পোস্টার লাগিয়েছে তা এখনও স্পষ্ট নয় ।

 

আর এ প্রসঙ্গে সামনে আসার পরই এই নিয়ে ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং (Arjun Singh) বলেন,-‘কে বা কারা এই পোস্টার লাগিয়েছে সেটা জানা নেই । তবে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে এই পোস্টার লাগিয়ে তাঁকেই অপমান করা হয়েছে।সভায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য সবাই শুনেছে।তার পরে তাঁর বক্তব্যের কয়েকটি অংশ নিয়ে এভাবে পোস্টার করার মানে কী, জগদ্দলের বিধায়ক বলতে পারবেন।আর যদি আমার বিরোধিতা করে একাজ করে থাকে, তাহলে যতখুশি লাগাক ।’

 

আরো পড়ুন:Abhishek Banerjee:রাজ্যপালের বিবেক দংশন নিয়ে এবার প্রশ্ন তুললেন অভিষেক