অর্জুন সিংয়ের দলবদলের পর থেকেই একাধিক প্রশ্ন দানা বাঁধছিল।অর্জুন সিংয়ের বদলে ব্যারাকপুরে বিজেপির সংগঠনের দায়িত্ব কে নেবে?আর এরপরই বিজেপির তরফে সোমবার রাজারহাটে এক পাঁচতারা হোটেলে জরুরি বৈঠক করা হয়।যেখানে উপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari), সুকান্ত মজুমদার, অমিতাভ চক্রবর্তী-সহ কর্মসমিতির অন্য সদস্যরা। বৈঠকে ভার্চুয়ালি যোগ দিয়েছিলেন প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।এছাড়াও দিল্লি থেকে উড়ে আসেন কেন্দ্রীয় মন্ত্রী এবং দলের অন্যতম সাধারণ সম্পাদক ভূপেন্দ্র যাদব।

 

এদিন বৈঠকের মাধ্যমে আলোচনা করা হয়,ব্যারাকপুর সাংগঠনিক জেলার দায়িত্ব এবার কে নেবেন? সেখানে কিভাবে সংগঠনের কাজ চলবে?এইসবের মধ্যেই বৈঠকে উঠে আসে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) নাম।এরপরই বৈঠক শেষে সর্বসম্মত ভাবে ব্যারাকপুরে বিজেপির সংগঠনের দায়িত্ব এদিন তুলে দেওয়া হয় শুভেন্দু অধিকারীকে।তবে আনুষ্ঠানিকভাবে এখনো কোনো রকম ঘোষণা করা হয়নি।

 

বিজেপি সূত্রের খবর, শুভেন্দুর পাশাপাশি সুকান্ত মজুমদারকেও ব্যারাকপুর সাংগঠনিক জেলার নেতৃত্বের সঙ্গে বৈঠকে বসার কথা বলা হয়েছে দলের শীর্ষ নেতৃত্বের তরফে।আগামী ২৫ মে ব্যারাকপুরের নেতৃত্বকে নিয়ে ব্যারাকপুরে সাংগঠনিক বৈঠক করবেন শুভেন্দু। প্রসঙ্গত, ৩০ মে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা রয়েছে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রে।আর তার আগেই শুভেন্দুর বৈঠক নিয়ে রীতিমতো এখন থেকেই চর্চা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

 

আরো পড়ুন:Arjun Singh : অর্জুন সিংকে কটাক্ষ করছেন দিলীপ ঘোষ