জেএমবি জঙ্গিদের (JMB Terrorist)জন্য আশ্রয়স্থল শিক্ষকের ভাড়া বাড়ি। রাজ্য পুলিসের স্পেশাল টাস্ক ফোর্সের হাতে এইবার ধরা পড়লেন সেই অভিযুক্ত শিক্ষক । হাওড়ার বাঁকড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে তাঁকে। ধৃত শিক্ষকের সাথে গ্রেফতার করা হয় ২ জে এম বি জঙ্গিকেও (JMB Terrorist)।ধৃত শিক্ষকের নাম আনিরুদ্দিন আনসারি।

রাজ্য পুলিশ সূত্রে জানানো হয়েছে, নিজের বাড়িতে ২ জেএমবি জঙ্গিকে আশ্রয় দিয়েছিলেন ধৃত শিক্ষক । ধৃত আনিরুদ্দিনের বাড়ি আসলে পুরুলিয়ার পাড়ায়, যিনি হাওড়ার বাঁকড়ার মুন্সীপাড়ায় ভাড়া থাকতেন আর সেখানেই সে আশ্রয় দেয় ২ জেএমবি জঙ্গিকেও (JMB Terrorist)। জানা গিয়েছে স্থানীয় এক মসজিদের শিক্ষকতার সাথে যুক্ত ছিলেন ধৃত শিক্ষক। ফলে ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

ধৃত শিক্ষককে বুধবার হাও়ড়া আদালতে তোলা হয়। এস টি এফ এর তরফে অভিযুক্তকে হেফাজতে নেওয়ার আবেদনও করা হয়েছে। ইতিমধ্যেই ওই দুই জঙ্গিকে কবে থেকে ধৃত আশ্রয় দিয়েছিল এবং এই দু’জন ছাড়া আর কেউ এই ঘটনার সাথে জড়িয়ে ছিল কি না তা খতিয়ে দেখতে তত্পর হয়েছে এসটিএফ। ওই শিক্ষক নিজেও জঙ্গি কার্যকলাপের সঙ্গে প্রত্যক্ষ ভাবে যুক্ত কি না তা-ও খতিয়ে দেখা হচ্ছে এসটিএফ এর তরফ থেকে।