বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ‘দ্য কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files) আজকাল শিরোনাম এ রয়েছে । অনুপম খের এবং মিঠুন চক্রবর্তী অভিনীত ছবিটি ১২ মার্চ ৮.৫০ কোটি রুপি আয় করেছে।

‘কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files) ১১ মার্চ মুক্তি পায় এবং প্রথম দিনে ৩.৫৫ কোটি রুপি আয় করেছিল। সুতরাং, এখন পর্যন্ত মোট বক্স অফিস সংগ্রহ ১২.০৫ কোটি টাকা।

অনুপম খের এবং মিঠুন চক্রবর্তী ছাড়াও, ‘কাশ্মীর ফাইলস’-এও মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন দর্শন কুমার এবং পল্লবী জোশী।

ইতিমধ্যে, হরিয়ানা সরকার ঘোষণা করেছে যে ‘কাশ্মীর ফাইল’ রাজ্যে করমুক্ত হবে। শুক্রবার আবগারি ও কর বিভাগ কর্তৃক জারি করা একটি অফিসিয়াল বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে আদেশটি আজ থেকে ছয় মাসের জন্য বলবৎ থাকবে।

কঙ্গনা ছবিটির (The Kashmir Files) প্রতি তার সমর্থন প্রকাশ করেছেন, এটিকে একটি গুরুত্বপূর্ণ চলচ্চিত্র বলে অভিহিত করেছেন। তিনি ছবিটি দেখার ইচ্ছাও প্রকাশ করেছেন। পরে, রানাউত বলিউডকে আঘাত করে এবং চলচ্চিত্রের প্রতি কোন সমর্থন না দেখানোর জন্য তাদের সমালোচনা করে একটি দীর্ঘ পোস্ট শেয়ার করেন। কঙ্গনা বলেছেন, “অনুগ্রহ করে ফিল্ম ইন্ডাস্ট্রিতে পিন-ড্রপ নীরবতা লক্ষ্য করুন #TheKashmirFiles শুধুমাত্র বিষয়বস্তুই নয় এমনকি এর ব্যবসাও অনুকরণীয়… বিনিয়োগ এবং লাভের অনুপাত এমন একটি কেস স্টাডি হতে পারে যে এটি বছরের সবচেয়ে সফল লাভজনক চলচ্চিত্র হবে … ”

আরও পড়ুন :‘Lock Upp’: সারা খানের কাছে নতুন চ্যালেঞ্জ !