গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি (Gangubai Kathiawadi) নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। বিগত দুই বছরের অপেক্ষার পর অবশেষে আজ মুক্তি পেল অভিনেত্রী আলিয়া ভাট অভিনীত ছবি গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি। এই ছবি নিয়ে যথেষ্ট আশাবাদী আলিয়া ভাট ( Alia Bhatt ) থেকে সঞ্জয় লীলা বানসালি ( Sanjay Leela Bhansali ) এবং অন্যান্য সকলেই।

প্রথমবার আলিয়ার বিপরীতে অভিনয় করছেন শান্তনু মাহেস্বরি। গতকাল হয়ে গিয়েছে প্রিমিয়ার আর সিনে ময়দানে যে হেলিকপ্টার শটে ছক্কা হাঁকিয়েছেন গাঙ্গুবাই আলিয়া সেটি বলার অপেক্ষা রাখে না। বলিউড অভিনেতাদের একের পর এক রিভিউ এবং চমকপ্রদ মন্তব্য দেখবার মত।

আরও পড়ুন : Doctor Strange: ওয়াক অফ ফেমে সম্মানিত হবেন বেনেডিক্ট কাম্বারব্যাচ

প্রিমিয়ার উপলক্ষে পৌঁছেছিলেন ভিকি কৌশল, দীপিকা পাড়ুকোন, শশাঙ্ক খৈতান, রিতেশ দেশমুখ, আরও অনেকে। এবং ছবি দেখে তারা যে ভীষণ ভাবে আপ্লুত তার ঝলক মিলেছে ইনস্টাগ্রাম পোস্টেই। ধুয়াধার রিভিউ আর আলিয়ার প্রশংসায় পঞ্চমুখ সকলে।

সঞ্জয় লীলা বানসালির গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ির (Gangubai Kathiawadi) গান, সেট ডিসাইন থেকে শুরু করে কস্টিউম সবেরই প্রশংসা কুড়িয়েছে। এই সিনেমায় এমন অনেক দৃশ্য দেখতে পাবেন যেখানে সঞ্জয় লীলা বনশালি তাঁর পরিচিত ছাপ রেখেছেন। যার মধ্যে ওভারহেড শট, ঢোলিরা গান, তীক্ষ্ণ আচরণ, র‌্যোমান্টিক গান, যেখানে ফ্লার্ট করার ছায়া রয়েছে, কিন্তু তাও শারীরিক ঘনিষ্ঠতা সত্ত্বেও যৌন আবেদনের দাবি করে না। তবে গাঙ্গুবাইয়ের শীর্ষে ওঠা এতটাও সহজ ছিল না।