হলিউড অভিনেতা এবং পরিচালক শন পেন (Sean Penn) ইউক্রেনে রাশিয়ার আক্রমণ সম্পর্কে একটি তথ্যচিত্রের চিত্রগ্রহণ করছেন, কিইভ এবং হলিউড প্রকাশনা ভ্যারাইটি জানিয়েছে।

বৃহস্পতিবার ইউক্রেনের প্রেসিডেন্সিয়াল প্রেস সার্ভিসের প্রকাশিত ছবিগুলোতে দেখা গেছে অস্কার বিজয়ীকে কিয়েভের প্রেসিডেন্ট অফিসে একটি মিডিয়া ব্রিফিংয়ে অংশ নিচ্ছেন যখন রাশিয়ান সামরিক বাহিনী দেশটিতে আক্রমণ করেছে।

রাষ্ট্রপতির কার্যালয় তার (Sean Penn) ফেসবুক পেজে একটি অনুবাদিত বিবৃতিতে বলেছে, “বর্তমানে ইউক্রেনে ঘটছে এমন সমস্ত ঘটনা রেকর্ড করতে এবং আমাদের দেশে রাশিয়ার আক্রমণ সম্পর্কে বিশ্বকে সত্য জানাতে পরিচালক বিশেষভাবে কিয়েভে এসেছিলেন।”

“আজ ইউক্রেনে যারা ইউক্রেনকে সমর্থন করেন তাদের মধ্যে শন পেন (Sean Penn) অন্যতম। আমাদের দেশ এমন সাহস ও সততার প্রদর্শনের জন্য তার কাছে কৃতজ্ঞ।” এটি বলেছে যে পেন – যিনি মানবিক ও রাজনৈতিক ইস্যুতে একজন উচ্চ প্রোফাইল প্রচারক হয়ে উঠেছেন – তিনি ইউক্রেনের রাজনৈতিক এবং সামরিক ব্যক্তিত্বের পাশাপাশি সাংবাদিকদের সাথে কথা বলেছেন।

ইন্ডাস্ট্রি পাবলিকেশন ভ্যারাইটি বলেছে যে পেনের ডকুমেন্টারিটি ভাইস ওয়ার্ল্ড নিউজ এবং এন্ডেভার কন্টেন্টের সাথে সহযোগে ভাইস স্টুডিওর জন্য। পেনের প্রতিনিধিরা মন্তব্যের অনুরোধের জন্য অবিলম্বে সাড়া দেননি।

আরও পড়ুন : BJP : পুরভোটে কেন্দ্রীয় বাহিনী চায় বিজেপি, খারিজ শীর্ষ আদালতে