মেদিনীপুরে পৌরসভার বিজেপি প্রার্থীদের প্রচারে এসে তৃণমূলের বিরুদ্ধে কটাক্ষ করলেন বিজেপির সর্বভারতীয় নেতা তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তিনি বললেন এই পৌর নির্বাচনে ভোটের পরিবেশ তৈরি করেছে তৃণমূল (TMC)। তবে আমরা সব কটা আসনে জিতবো।

প্রসঙ্গক্রমে বলা যায় এই দিন মেদিনীপুর পৌরসভার 25 টি ওয়ার্ডের বিজেপি প্রার্থীদের হয়ে প্রচারে আসেন সর্বভারতীয় নেতা।তিনি এদিন সারা দিনের কর্মসূচি নিয়ে এসেছেন মেদিনীপুরে।প্রথমে তিনি 8 নম্বর মেদিনীপুর বেনেপুকুর এলাকায় প্রচার সারেন বিজেপি পৌরসভার প্রার্থী কুহেলি দত্তর হয়ে। তিনি প্রথমে কুহেলি দত্তর প্রচারে হবিবপুরের বিভিন্ন এলাকা চষে বেড়ান। আট নম্বর ওয়ার্ডের মানুষদের কাছে আবেদন করেন বিজেপি প্রার্থী কে জেতানোর।

আরও পড়ুন : Rahul : বিতর্কিত মন্তব্যের জেরে আসাম ভবনে বিক্ষোভ

এরপরে তিনি 25 নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী সুভাষ দত্তের হয়ে প্রচারে নামেন তাঁতিগেড়িয়া এলাকায়। তিনি প্রার্থীকে মালা পরান সম্বর্ধনা জানান এবং তাকে সঙ্গে নিয়ে মানুষের কাছে আবেদন করেন বিজেপি প্রার্থী কে জেতানোর। এদিন এই প্রচারে বিজেপি কর্মী সমর্থক ও নেতৃত্ব অংশ নেয়।

এরপর তিনি সাংবাদিকদের মুখোমুখি হন দিলীপ ঘোষ (Dilip Ghosh) এবং পৌরসভা নির্বাচন নিয়ে প্রশ্ন করলে তিনি বলেন বিধানসভা ভোটের মতন পৌরসভাতে পরিবেশ তৈরি করেছে শাসকদল তথা তৃণমূল। বিভিন্ন জায়গায় প্রার্থী কে ভয় দেখানোর অভিযোগ উঠেছে। তাছাড়াও বিভিন্ন জায়গায় পোস্টার-ব্যানার ছিঁড়ে দেওয়ার অভিযোগ করেছে তাদের প্রার্থীরা। এই করে বিজেপিকে দমানো যাবে না। এইবারের পৌরসভা নির্বাচনে বিজেপি জিতবে বলে আমি আশাবাদী।

By Sk Rahul

Senior Editor of Newz24hours