‘তারক মেহতা কা উল্টা চশমা’ অভিনেত্রী মুনমুন দত্ত (Munmun Dutta) ওরফে ববিতা জি সোমবার হরিয়ানার হানসি থানায় পৌঁছেছেন। পাঞ্জাব ও হরিয়ানা হাইকোর্টের দেওয়া নির্দেশ অনুসারে, দলিত সমাজকে নিয়ে মন্তব্যের ঘটনায় নথিভুক্ত এসসি/এসটি আইনের মামলায় তদন্তকারী অফিসার ডিএসপি বিনোদ শঙ্করের কাছে তাকে হাজির হতে হয়েছিল।

দৈনিক ভাস্করের প্রতিবেদন অনুযায়ী, দলিত সমাজ নিয়ে মন্তব্য করার জন্য পুলিশ মুনমুন দত্তকে (Munmun Dutta) ৮ ঘণ্টা জেরা করে এবং জামিনে মুক্তি দেয়। ২৮ জানুয়ারী, মুনমুন দত্তের আগাম জামিনের আবেদনও হিসারে SC/ST আইনের অধীনে গঠিত বিশেষ আদালত প্রত্যাখ্যান করেছিল। ২০২১ সালের শুরুতে, মুনমুন তার ইউটিউব চ্যানেলে একটি ভিডিও পোস্ট করেছিলেন যেখানে তিনি একটি বিতর্কিত মন্তব্য করেছিলেন যা সরাসরি নির্ধারিত কাস্ট সম্প্রদায়কে লক্ষ্য করে। এই ভিডিও আপলোড হওয়ার সাথে সাথে #ArrestMunmunDutta ট্রেন্ডিং শুরু করে।

এসসি/এসটি আইনের অধীনে গঠিত একটি বিশেষ আদালত ববিতা জির আগাম জামিনের আবেদন খারিজ করেছে। বিচারক অজয় ​​তেওটিয়া তার জামিন প্রত্যাখ্যান করেছেন, তাই তার গ্রেফতারের সম্ভাবনা বেশি।

অভিযোগটি শুধুমাত্র হিসারে দায়ের করা হয়নি, উত্তরপ্রদেশ, মহারাষ্ট্র, দিল্লি, রাজস্থান এবং মধ্যপ্রদেশ সহ অন্যান্য রাজ্যগুলিও বিতর্কিত ভিডিওটির বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে। এর আগে, অভিনেত্রী (Munmun Dutta) এর আগে সুপ্রিম কোর্টে হিসারে তার মামলার তদন্তের জন্য আবেদন করেছিলেন। যদিও সুপ্রিম কোর্ট তা খারিজ করে দিয়েছে।

আরও পড়ুন :Last Rites : শাহরুখ খান শিবাজি পার্কে শ্রদ্ধা জানিয়েছেন