চলচ্চিত্র নির্মাতা এসএস রাজামৌলির সবচেয়ে প্রত্যাশিত চলচ্চিত্র ‘আরআরআর’ (RRR) , যেখানে বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের পাশাপাশি রাম চরণ এবং জুনিয়র এনটিআর রয়েছে, একটি নতুন মুক্তির তারিখ পেয়েছে। ছবিটি মুক্তি পাবে ২৫ মার্চ, ২০২২ এ।

‘RRR’-এর অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল একটি পোস্টার শেয়ার করার সময় নতুন প্রকাশের তারিখ ঘোষণা করেছে। পোস্টারটি শেয়ার করে তাতে লেখা, “RRRonMarch25th, 2022…..চূড়ান্ত!”

RRR টিম টুইটারে নিয়েছিল এবং ঘোষণা করেছিল, “যদি দেশে মহামারী পরিস্থিতি ভালো হয়ে যায় এবং সমস্ত থিয়েটার পূর্ণ ক্ষমতায় কাজ করার জন্য খুলে যায়, আমরা ১৮ ই মার্চ ২০২২ -এ ছবিটি মুক্তি দিতে প্রস্তুত। অন্যথায়, RRR মুভি মুক্তি পাবে ২৮ এপ্রিল ২০২২ এ।”

পিটিআই-এর সাথে একটি সাক্ষাত্কারে, এনটি রামা রাও জুনিয়র (জুনিয়র এনটিআর), বলেছেন যে তিনি সচেতনতার সাথে ছবিটির (RRR) শুটিং করেছিলেন যে এটি তার সমস্ত কিছু দেওয়া একটি “দায়িত্ব”। “আমি প্রতিনিয়ত, প্রতিদিন বোঝা অনুভব করেছি। আপনার উপর সেই চাপ না থাকলে আপনি কীভাবে বাঁচবেন? আপনাকে মনে করিয়ে দেওয়া দরকার যে আপনি এমন একজনের দৃষ্টিভঙ্গির অংশ, যিনি আপনাকে বিশ্বাস করেছেন এবং বিনিয়োগ করেছেন। অর্থের কথা ভুলে যান, এটি একটি ভিন্ন জিনিস, তবে তিনি আপনাকে তার উপাদান দিয়ে বিশ্বাস করেছেন তাই আপনাকে এর সাথে ন্যায়বিচার করতে হবে, দায়িত্ব ছিল, “জুনিয়র এনটিআর বলেছিলেন।

 

আরও পড়ুন :Preity Zinta: ৪৭ তম জন্মদিন পালন অভিনেত্রীর