বলিউডের চিরকালের ডিম্পল কুইন প্রীতি জিনতা (Preity Zinta) সোমবার তার ৪৭ জন্মদিন উদযাপন করেছেন। বলিউড সেলিব্রিটিরা ‘বীর জারা’ অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন তাদের নিজ নিজ সোশ্যাল মিডিয়াতে ।

গায়িকা এবং হোস্ট, সোফি চৌধুরী তার “প্রিয়তম জিনতা” (Preity Zinta) এর জন্য একটি মিষ্টি বার্তা পোস্ট করেন তার টুইটারে । তার পোস্টে লেখা ছিল, “আমার প্রিয় জিন্টা!! বছরের পর বছর ধরে অনেক স্মৃতি!! তোমাকে ভালবাসি এবং বিশ্বের সমস্ত ভালবাসা, সুখ এবং সবকিছু কামনা করি!

শিল্পা শেঠি কুন্দ্রা তার জন্য একটি উষ্ণ শুভেচ্ছা পোস্ট করার জন্য তার ইনস্টাগ্রামের স্টোরি পোস্ট করেন , যেখানে লেখা ছিল, “শুভ জন্মদিন, আমার প্রিয় @realpz আজ এবং সর্বদা আপনাকে অনেক সুখ, হাসি এবং আলিঙ্গন কামনা করছি! ” তিনি তার সুন্দর শুভেচ্ছায় রংধনু, হৃদয় এবং ঝকঝকে ইমোজি যোগ করেছেন।

অভিনেতা ববি দেওল তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তার ‘ঘুম বারবার ঝুম’ সহ অভিনেতাকে শুভেচ্ছা জানাতে নিয়েছিলেন, একই সিনেমার একটি স্টিল সহ। তার পোস্টে লেখা ছিল, “শুভ জন্মদিন প্রীতম সিং তোমাকে ভালোবাসি”

প্রীতি (Preity Zinta) এবং ববি ‘সোলজার’, ‘ঘুম বড়বার ঘুম’, ‘হিরোস’-এর মতো অনেক ছবিতে সহ-অভিনয় করেছেন এবং ‘ওম শান্তি ওম’-এর একটি বিশেষ গানে হাজির হয়েছেন।

আরও পড়ুন :Purba Medinipur : জগন্নাথ মন্দিরের কাজ পরিদর্শনে আসেন দেবাশিস সেন