কালার্সের ফ্যান্টাসি ফিকশন শো ‘নাগিন’-এর (Nagin) নতুন সিজন সম্প্রতি ঘোষণা করা হয়েছে।

খবরটি ছড়িয়ে পড়ার পর থেকে ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন অভিনেত্রীর নামের জন্য যিনি ভারতীয় টেলিভিশন ইন্ডাস্ট্রির নেতৃস্থানীয় মহিলাদের থেকে লাঠি হাতে নেবেন এবং কালারে প্রচারিত অত্যন্ত সফল টেলিভিশন অনুষ্ঠানের ষষ্ঠ সিজনে প্রধান ভূমিকায় অভিনয় করবেন। টেলিভিশন. ৩০ জানুয়ারী রবিবার ‘বিগ বস 15’-এর গ্র্যান্ড ফিনালেতে ‘নাগিন 6’-এ (Nagin) প্রধান অভিনেত্রী হিসাবে তেজস্বী প্রকাশকে প্রকাশ করায় অবশেষে অপেক্ষার অবসান হল ।

তেজস্বী রিয়েলিটি টেলিভিশন শো-এর পনেরতম সিজনে 40 লক্ষ টাকার নগদ পুরস্কার এবং লোভনীয় বিগ বস ট্রফি জিতেছিলেন। যাইহোক, সবচেয়ে বড় পুরস্কার হল টেলিভিশন ইন্ডাস্ট্রির রানী একতা কাপুরের বালাজি টেলিফিল্মসের ব্যানারে প্রযোজিত শো-তে শিরোনাম চরিত্রে অভিনয় করার সুযোগ।

তেজস্বী প্রকাশের আগে, জনপ্রিয় অভিনেত্রী যেমন মৌনি রায়, সুরভী জ্যোতি, সুরভী চন্দনা, নিয়া শর্মা, আদা খান, কারিশমা তান্না এবং হিনা খান শোতে অভিনয় করেছেন। গ্র্যান্ড ফিনালে উপলক্ষ্যে, হোস্ট সালমান খান তেজস্বীর পরবর্তী উদ্যোগের ঘোষণা দেন এবং ব্লকে নতুন নাগিনের (Nagin) একটি জমকালো পারফরম্যান্স।

শো-এর ষষ্ঠ সিজনে দেখা যাবে সর্প কুইন ‘সর্বশ্রেষ্ঠ নাগিন’ শো-এর ইতিহাসে সবচেয়ে শক্তিশালী শত্রুর বিরুদ্ধে লড়াই করতে বহুদূর যেতে। ‘সর্বশ্রেষ্ঠ নাগিন’ এমন একটি বৈশ্বিক সংকটের বিরুদ্ধে লড়াই করবে যা মানবতার বেঁচে থাকার জন্য হুমকিস্বরূপ।

আরও পড়ুন :RRR: ছবির নতুন মুক্তির তারিখ প্রকাশ