‘ভুল ভুলাইয়া 2’-এর (Bhool Bhulaiyaa 2) নির্মাতারা স্পষ্ট করেছেন যে বিদ্যা বালান এই ছবিতে অংশ নেবেন না। এর আগে, সিনেমায় তার উপস্থিতি নিয়ে গুজব অনলাইনে প্রকাশিত হয়েছিল। তাই ‘ভুল ভুলাইয়া 2’-এর নির্মাতাদের পক্ষ থেকে একটি আনুষ্ঠানিক বিবৃতি প্রকাশ করা হয়েছে।

বিদ্যা বালান ‘ভুল ভুলাইয়া 2’-এর (Bhool Bhulaiyaa 2) কাস্টে যোগ দেবেন বলে দাবি করার পর, নির্মাতারা হাওয়া পরিষ্কার করার সিদ্ধান্ত নেন। তারা একটি বিবৃতি জারি করেছে, “বিদ্যা বালানের সাম্প্রতিক গুজব ভুল ভুলাইয়া 2-এর অংশ হচ্ছে অসত্য। ছবির প্রধান তারকা কাস্টে রয়েছেন কার্তিক আরিয়ান, কিয়ারা আদভানি এবং টাবু।”

” মিডিয়া পোর্টাল অনুসারে, বাজমী শেয়ার করেছেন, “যদি ছবিটি ভুল ভুলাইয়া হয়, তবে তাকে ভুল ভুলাইয়া 2-এ (Bhool Bhulaiyaa 2) থাকতে হবে। বাকিটা চমক হতে দিন!”

২০০৭ সালে মুক্তি পাওয়া ‘ভুল ভুলাইয়া’-তে বিদ্যা অবনী নামে একজন প্রত্নতত্ত্ববিদ চরিত্রে অভিনয় করেছিলেন। তার অভিনয় হল ছবিটি লক্ষ লক্ষ হৃদয় জয় করে।

এর আগে, প্রযোজক মুরাদ খেতানি মুম্বাইতে তার বাসভবনে ‘ভুল ভুলাইয়া 2’ দলের জন্য একটি গ্র্যান্ড ডিনার পার্টির আয়োজন করেছিলেন। ডিনার পার্টিতে এসেছিলেন কার্তিক আরিয়ান। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ৩১ জুলাই।

আরও পড়ুন :Pushpa: The Rise: পারিশ্রমিক বাড়াতে চাইছেন তারকারা