প্রবীণ তেলেগু তারকা কৃষ্ণার ছেলে এবং সুপারস্টার মহেশ বাবুর বড় ভাই অভিনেতা-প্রযোজক রমেশ বাবু (Ramesh Babu) প্রয়াত হয়েছেন । তিনি শনিবার মাত্র ৫৬ বছর বয়সে মারা যান। মহেশ বাবু তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিয়ে গিয়ে তার প্রয়াত ভাইয়ের জন্য একটি আবেগপূর্ণ শ্রদ্ধা জানান।

তিনিলিখেছেন, “তুমি আমার অনুপ্রেরণা। তুমিই আমার শক্তি। তুমি (Ramesh Babu) আমার সাহস। তুমিই ছিলে আমার সবকিছু।

তোমার কাছে না থাকলে, আমি আজ যে মানুষটির অর্ধেক হতে পারতাম না। সবকিছুর জন্য তোমাকে ধন্যবাদ। “আমার জন্য করেছি।” আরও, তিনি তার “ভাই” এর প্রতি তার অপরিসীম ভালবাসা প্রকাশ করেছিলেন।

“এখন শুধু বিশ্রাম করুন… বিশ্রাম করুন… এই জীবনে এবং যদি আমার কাছে অন্য কেউ থাকে তবে আপনি সর্বদা আমার ‘অন্নয়া’ হয়ে থাকবেন। `. তোমাকে ভালোবাসি চিরকাল এবং চিরকাল, ” তিনি যোগ করেছেন।

এর আগে, জি মহেশ বাবু এন্টারটেইনমেন্টের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল সোশ্যাল মিডিয়ায় খবরটি নিশ্চিত করার জন্য একটি বিবৃতি জারি করেছে।

বিবৃতিতে লেখা হয়েছে, “গভীর দুঃখের সাথে আমরা ঘোষণা করছি যে আমাদের প্রিয় ঘট্টমানেনী রমেশ বাবু গেরুর মৃত্যু। তিনি আমাদের হৃদয়ে চিরকাল বেঁচে থাকবেন।” উপরন্তু, তারা তাদের শুভাকাঙ্খীদের অনুরোধ করেছেন কোভিড-১৯ এর কারণে জমায়েত এড়াতে। প্রোটোকল “বর্তমান পরিস্থিতির আলোকে, আমরা আমাদের সকল শুভাকাঙ্ক্ষীদের COVID-19 নিয়ম মেনে চলার জন্য এবং শ্মশানের স্থানে জমায়েত এড়াতে অনুরোধ করছি,” বিবৃতিতে যোগ করা হয়েছে। মেগাস্টার চিরঞ্জীবী তার টুইটার হ্যান্ডেলে শোক জানাতে গিয়েছিলেন। তিনি লিখেছেন, “শ্রী. জি. রমেশ বাবুর (Ramesh Babu) মৃত্যুতে মর্মাহত এবং গভীরভাবে শোকাহত

। শ্রীকৃষ্ণ গারু এবং পরিবারের সকল সদস্যদের প্রতি আমার আন্তরিক সমবেদনা। সর্বশক্তিমান যেন পরিবারকে এই মর্মান্তিক ক্ষতি মোকাবেলা করার শক্তি দেন। অভিনেতা হিসেবে রমেশ বাবুর ১৫ এর বেশি চলচ্চিত্র রয়েছে যেমন `বাজার রাউডি`, `মুগগুরু কোডুকুলু` এবং অন্যান্য। ১৯৯৭ সালে অভিনয় থেকে অবসর নেওয়ার পর তিনি প্রযোজক হন। এদিকে, মহেশ বাবু বৃহস্পতিবার ঘোষণা করেছিলেন যে তিনি COVID-19 এর জন্য ইতিবাচক পরীক্ষা করেছেন এবং নিজেকে বাড়িতে বিচ্ছিন্ন করেছেন।

আরও পড়ুন :Bhool Bhulaiyaa 2: বিদ্যা বালান থাকছেন না এই অংশে