বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) শুক্রবার তার সোশ্যাল মিডিয়ায় একটি মিষ্টি পোস্ট শেয়ার করেছিলেন। আমরা ২০২১ এর শেষের দিকে এগিয়ে যাচ্ছি৷ এটি অবশ্যই তার জন্য একটি কঠিন বছর ছিল, তবে তিনি আরও শক্তিশালী চোখ এবং একটি দয়ালু হৃদয় নিয়ে ২০২২ এর দিকে তাকিয়ে আছেন , এমনটাই তাঁর পোস্টার মাধ্যমে তিনি বোঝাতে চেয়েছেন।

রিয়া (Rhea Chakraborty) ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তাকে একটি মরিচা রঙের বোট-নেক টপে ডেনিমের সাথে জুটিবদ্ধ পোশাক পরা সুন্দর দেখাচ্ছে। তিনি ক্লিক করার সাথে সাথে ক্যামেরার দিকে হাসেন।

ছবিটির পাশাপাশি তিনি লিখেছেন: “আপনি আমাকে হাসাচ্ছেন এবং হাসতে দেখছেন, এখানে আসা সহজ ছিল না। নিরাময়ে পূর্ণ একটি বছর, ব্যথায় ভরা একটি বছর। কিন্তু এখানে আমি, হাসছি এবং আপনার দিকে তাকিয়ে আছি ২০২১ -কারণ আসলে কী হয় না ভাঙবে না তোমাকে আরও শক্তিশালী করে তুলবে..! আপনার প্রিয়জনদের সাথে একটি চমৎকার নববর্ষের আগের দিন কাটুক, ২০২২ আমাদের সকলের প্রতি সদয় হোক।

২০২০ সালে ছিল যখন রিয়া (Rhea Chakraborty) সুশান্ত সিং রাজপুতের পরিবারের দ্বারা আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার এবং প্রয়াত অভিনেতার কাছ থেকে তহবিল ছিনিয়ে নেওয়ার জন্য অভিযুক্ত হওয়ার পরে শিরোনাম হয়েছিল। সুশান্তের মৃত্যুর মামলায় মাদক সংক্রান্ত তদন্তে তার ভাই শৌকের সাথে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) চার্জশিটেও তার নাম ছিল।

আরও পড়ুন :Nora Fatehi : COVID-19 পজিটিভ হয়েছেন অভিনেত্রী