মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই আমরা পা দেব নতুন বছরে (New Year) । ২০২১ সাল অনেক ক্ষেত্রেই উচ্চ এবং নিম্ন পরিস্থিতি দেখেছে মানুষ , কিন্তু আমরা আশা করি যে ২০২২ আমাদের জন্য সদয় হবে। যাইহোক, একজনকে ভালো দিনগুলোর দিকে ফিরে তাকাতে হবে, এবং মুহূর্তগুলোকে লালন করতে হবে। আলিয়া ভাটের এই বছর কোনও সিনেমা মুক্তি পায়নি, তবে তিনি একাধিক শুটিংয়ে ব্যস্ত ছিলেন এবং তিনি ২০২২ সালের (New Year) প্রথম সপ্তাহে রাজামৌলির ‘RRR’ দিয়ে শুভমুক্তি হবে তাঁর । আলিয়া বছরের কিছু বিশেষ মুহূর্ত শেয়ার করেছিলেন, এবং তিনি এটিকে ‘হাকুনা মাতাতা’ বলেছেন।

আলিয়া ভাট ২০২১ সালের সেরা মুহুর্তগুলির একটি ক্যারোসেল পোস্ট শেয়ার করেছেন এবং তার প্রেমিক রণবীর কাপুর পোস্টটিতে অন্তর্ভুক্ত করেছেন । আলিয়া পোস্টটি শেয়ার করে বলেছেন, “২০২২ (New Year) কে কিছু হাকুনা মাতাটা শক্তি দিন… নিরাপদে থাকুন… হাসুন .. সরল হোন এবং আরও ভালোবাসুন!!!!! শুভ নববর্ষ।”

আলিয়ার সিনেমার একটি আকর্ষণীয় লাইনআপ রয়েছে, তিনি ক্যাটরিনা কাইফ এবং প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের সাথে জোয়া আখতারের ‘জি লে জারা’-তে অভিনয় করবেন।

‘আরআরআর’, ‘জি লে জারা’ ছাড়াও আলিয়াকে দেখা যাবে সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাই কাঠিয়াদওয়াড়ি’, ‘ব্রহ্মাস্ত্র’ রণবীরের সঙ্গে, ‘ডার্লিংস’ এবং ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ রণবীর সিংয়ের সঙ্গে।

আরও পড়ুন : Rhea Chakraborty: বছর শেষে সুন্দর পোস্ট শেয়ার অভিনেত্রীর