বলিউড থেকে টলিউড সবেতেই যেনো এখন বিয়ের মরসুম। এবার সাত পাকে বাঁধা পড়লেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। তিন বছর ধরে প্রেমের পর ভিকি জৈনের গলায় মালা দিলেন অভিনেত্রী। মুম্বইয়ের পাঁচতারা হোটেলে নজরকাড়া মণ্ডপেই বিয়ে সম্পন্ন হল অঙ্কিতা ও ভিকির। রঙিন আলোর মাঝে দুজনে সেরে ফেললেন শুভদৃষ্টি।

সম্প্রতি বিয়ে সেরে ফেলেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। এবার কয়েকদিন থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিকি ও অঙ্কিতার মেহেন্দি, বাগদান অনুষ্ঠানের ছবি। আর তা দেখেই নিন্দুকরা টেনে আনছেন অঙ্কিতার প্রাক্তন প্রেমিক সুশান্ত সিং রাজপুতের কথা। সোশ্যাল মিডিয়ার একাংশ অঙ্কিতার এই বিয়ে দেখে যেমন আপ্লুত, তেমনি ট্রোলের শিকারও হয়েছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)।

আরও পড়ুন: Ankita Lokhande: বিয়ের আগেই আনন্দের আসর

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিকি জৈন ও অঙ্কিতা লোখান্ডের বাগদান অনুষ্ঠানের একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে, অঙ্কিতাকে আংটি পরানোর সময় ব্যাকগ্রাউন্ডে বেজে উঠেছিল সুশান্ত সিং রাজপুত অভিনীত ‘রাবতা’ ছবির গান। অঙ্কিতা যেন এভাবেই বুঝিয়ে দিলেন তাঁর মন প্রাণে এখনও সুশান্ত রয়েছেন।