গতকাল প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) সর্বশেষ ছবি ধাকড় । ছবির প্রিমিয়ারের আগে, অভিনেতা কপিল শর্মার শোতে ভাল সময় কাটিয়েছিলেন।

বিশেষ পর্বে সহ-অভিনেতা অর্জুন রামপাল, দিব্যা দত্ত, শারিব হাশমি, এবং পরিচালক রজনীশ ঘাইও ছিলেন। কৌতুক অভিনেতা তার ইউটিউব অ্যাকাউন্টে প্রকাশিত একটি নতুন অসম্পাদিত ভিডিওতে গ্রুপটিকে খোলামেলা এবং এমনকি মঞ্চে মজাদার গেম খেলতে দেখা গেছে।

কপিল এমনকি কঙ্গনাকে (Kangana Ranaut) জিজ্ঞাসা করেছিলেন যে তিনি তার সাথে চ্যাট করার সময় ধাকাদের সাথে হলিউডে ডেবিউ করার পরিকল্পনা করছেন কিনা।

ফিল্মের বহুজাতিক দলকে দেওয়া, কপিল অভিনেত্রীকে জিজ্ঞাসা করেন যে তিনি তাদের বলিউডে আত্মপ্রকাশ করতে সহায়তা করছেন কিনা বা তিনি হলিউডে অভিষেকের প্রস্তুতি নিচ্ছেন কিনা।

এই কথার জবাবে কঙ্গনা (Kangana Ranaut) বলেন, “হামরে ইয়াহা পে ইটনে ট্যালেন্টেড লগ হ্যায় না, তো হামমে কাহিন জানে কি জরুরাত না হ্যায়। আব জেসে কি, ওয়ার্ল্ড হ্যাস বিকম ওয়ান প্লেস না, তো সব লগ ইয়াহা কাম করে, ওয়াহা কে লগ ইয়াহা পে কাম কার রহে হ্যায়। ইয়ে হুমনে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড কি ফিল্ম বানাই, অউর ইসমে চাহে বাহার কে বোহোত লগ হ্যায় পার ৮০ শতাংশ হুমারা ট্যালেন্ট হ্যায় (আমাদের অনেক প্রতিভা আছে এবং আমাদের কোথাও যাওয়ার দরকার নেই। বিশ্ব এখন এক জায়গায় পরিণত হয়েছে এবং অনেক অন্যান্য অংশ থেকে লোকে ভারতে আসছে এবং কাজ করছে। আমরা একটি আন্তর্জাতিক মানের চলচ্চিত্র তৈরি করেছি কিন্তু 80 শতাংশ প্রতিভা স্থানীয়)।

আরও পড়ুন :Jersey: দেখুন কোথায় কখন হবে ছবিটির ওটিটি রিলিজ