বিদ্যা বালান এবং শেফালি শাহ একত্রিত (‘Jalsa’ teaser) হয়ে কাজ করছেন এমনটাই জানা গেছে। চিন্তা-প্ররোচনামূলক বিনোদনের মাধ্যমে তাঁরা দুজন একসাথে আত্মপ্রকাশ করতে চলেছে । দুই প্রতিভাবান অভিনেত্রী তাদের আসন্ন থ্রিলার-ড্রামা ‘জলসা’ নিয়ে আসছেন, এবং অফিসিয়াল টিজার প্রকাশিত হয়েছে।সেটি দেখে মানুষের মনে একাধিক উত্তরহীন প্রশ্ন জন্মেছে । বিদ্যা তাদের প্রকল্পের প্রথম ঝলক শেয়ার করেছেন এবং অভিনেত্রীকে একজন মিডিয়া ব্যক্তিত্ব হিসেবে দেখা যাচ্ছে যিনি কাউকে একটি বিশেষ গল্পে কাজ করার নির্দেশ দেন। অন্যদিকে, একটি কৌতূহলী, উত্তেজনাপূর্ণ, উদ্বিগ্ন চরিত্রে আছেন শেফালি শাহ , যিনি তার সন্তানকে নিয়ে তার অতীত থেকে পালিয়ে যায়। বিদ্যা বালান তার সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি (‘Jalsa’ teaser) শেয়ার করেছেন এবং বলেছেন, “একটি গল্পের মধ্যে একটি গল্প উন্মোচন করার জন্য প্রস্তুত হন!”

সুরেশ ত্রিবেণী পরিচালিত, ‘জলসা’ (‘Jalsa’ teaser) যৌথভাবে ভূষণ কুমার এবং কৃষাণ কুমার (টি-সিরিজ), বিক্রম মালহোত্রা এবং শিখা শর্মা (অ্যাবন্ডেন্টিয়া এন্টারটেইনমেন্ট) এবং সুরেশ ত্রিবেণী দ্বারা প্রযোজনা করেছেন। বালান এবং শাহ ছাড়াও, চলচ্চিত্রটিতে মানব কৌল, রোহিনী হাত্তাঙ্গাদি, ইকবাল খান, বিদ্যাত্রী বান্দি, শ্রীকান্ত মোহন যাদব, শাফিন প্যাটেল এবং সূর্য কাসিভাতলার একটি সমন্বিত কাস্ট রয়েছে।

বিদ্যাকে ২০২১ সালের ক্রাইম-থ্রিলার ‘শেরনি’-তে শেষ দেখা গিয়েছিল যেখানে শাহ ‘হিউম্যান’ সিরিজ দিয়ে জনসাধারণ এবং সমালোচকদের মুগ্ধ করেছিলেন।

আরও পড়ুন :Samik Bhattacharya:১০০ দিনের কাজ নিয়ে মুখ্যমন্ত্রীর বক্তব্য নিয়ে পাল্টা প্রতিক্রিয়া শমীকের