বিটিএস (BTS) ছেলেরা তাদের পারফরম্যান্স দিয়ে আমাদের মন্ত্রমুগ্ধ করতে ব্যর্থ হয় না কখনো। তারা আবার বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ড 2022 -এ ইতিহাস তৈরি করেছে । ব্যান্ডটি সর্বোচ্চ সংখ্যক মনোনয়ন পেয়েছে। আর এতেই নিজেদের রেকর্ড ভেঙে ফেললেন ছেলেরা।

অনুষ্ঠানে তিনটি পুরস্কার জিতে আরেকটি রেকর্ড ভেঙেছে ব্যান্ডটি (BTS) । BTS এখন একমাত্র ব্যান্ড যারা মোট ১২ টি পুরস্কার জিতেছে। এর আগে, ডেসটিনির চাইল্ড রেকর্ড ১১টি পুরস্কার জিতে ১৭ বছর আগে ইতিহাস তৈরি করেছিল।

প্রসঙ্গত উল্লেখ্য , ১৫ মে লাস ভেগাসে দ্য বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডস ২০২২ অনুষ্ঠিত হয়েছিল৷ দোজা ক্যাট, ট্র্যাভিস স্কট, মেশিন গান কেলি, মেগান ফক্স, কাইলি জেনার এবং মেগান থি স্ট্যালিয়নের মতো বেশ কয়েকজন তারকা গ্ল্যামারাস অ্যাওয়ার্ডের রাতে উপস্থিত ছিলেন৷ রাতের শীর্ষ আকর্ষণ ছিল ড্রেক, দোজা ক্যাট, অলিভিয়া রডরিগো, জাস্টিন বিবার এবং কে-পপ ব্যান্ড বিটিএস-এর জন্য ল্যান্ডমার্ক পুরস্কার জয়।

বিটিএস’ (BTS) ভি ওরফে কিম তাইহিউং শীর্ষস্থান পেয়েছিলেন এবং জংকুক দ্বিতীয় স্থানে রয়েছেন। এদিকে, বিগ বস 15 বিজয়ী তেজস্বী প্রকাশ এই তালিকায় তৃতীয় অবস্থানে রয়েছেন। যেখানে সবার প্রিয় শেহনাজ গিল ছিলেন ২৯ তম স্থানে।

আরও পড়ুন :The Kashmir Files: প্রকাশিত হলো কিছু ডিলিটেড দৃশ্য