ভক্তদের অনেক প্রত্যাশার পর আশ্রম 3 (Aashram 3) শীঘ্রই মুক্তি পাবে। টিজার আজ আউট হয়েছে।

ববি দেওল বাবা নিরালা হিসাবে ফিরে এসেছেন, – মেগালোম্যানিয়াক বাবা, যিনি নিজের মতো করে প্রতিটি নিয়ম বানিয়ে চলেছেন এবং ক্ষমতার লোভে সমাজের শত্রুতে পরিণত হয়েছেন। তিনি এক আশ্রমের কেন্দ্রে রয়েছেন যেখানে ভালো কাজ হয়না । সে নিজেকে অন্য সকলের চেয়ে শ্রেষ্ঠ মনে করে এবং নিজেকে ঈশ্বর বলে মনে করে। আশ্রমের (Aashram 3) শক্তি চরমে পৌঁছেছে। এই ‘বদনাম’ আশ্রম নারীদের শোষণ, মাদক পাচারে জড়িত এবং স্থানীয় রাজনীতির উপর নিয়ন্ত্রণ অব্যাহত রেখেছে। অন্যদিকে পাম্মি সারা রাত জেগে ভগবান নিরালার বিরুদ্ধে প্রতিশোধের ষড়যন্ত্র করছে।

ট্রেলারটি (Aashram 3) দেখার পর ভক্তরা এশা গুপ্তা এবং ববি দেওলের সাথে তার জ্বলন্ত রসায়ন দেখতে উত্তেজিত ছিলেন। একজন লিখেছেন, “এশা গুপ্তা আশ্রম সিরিজের সবচেয়ে বড় সংযোজন। এশাকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।”

‘আশ্রম’ সম্পর্কে বলতে গেলে, সিরিজের তৃতীয় সিজনের জন্য তার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। দেওল শো সম্পর্কে ডিএনএর সাথে বিশদ শেয়ার করেছেন এবং বলেছেন, “আমি মনে করি আশ্রমের সাথে যা ঘটেছিল তা ছিল সিজন 1 কে অধ্যায় 1 এবং অধ্যায় 2 এ বিভক্ত করা হয়েছিল। তাই অনেক লোক এবং সবাই বিভ্রান্ত হচ্ছে যে সিজন 3 আসছে, আসলে, এটি। সিজন 2। তবে হয়তো তারা সিজন 2 অধ্যায় 3 নিয়ে আসবে।

আরও পড়ুন :Yuzvendra Chahal: চহাল ব্যাটার, বাটলার বোলার, ভূমিকা বদল দুই ক্রিকেটারের!