পেয়ার কা পঞ্চনামা অভিনেতা কার্তিক আরিয়ান (Kartik Aaryan) বলিউডের সবচেয়ে সুন্দর অভিনেতাদের একজন। অনেক হিট সহ, অভিনেতা এখন একজন সুপারস্টার এবং তার প্রচুর ফ্যান ফলোয়িং রয়েছে। তাকে পরবর্তীতে ভুল ভুলাইয়া 2-এ দেখা যাবে।

সম্প্রতি একটি সাক্ষাত্কারে, অভিনেতা তার স্টারডম এবং সাফল্য সম্পর্কে মুখ খুললেন। News18.com-এর সাথে কথা বলার সময়, তিনি (Kartik Aaryan) উল্লেখ করেছেন যে তিনি ‘এই অবস্থানে থাকতে পেরে’ নিজেকে ধন্য এবং মহান বোধ করছেন এবং তিনি সত্যিই এক নম্বর অভিনেতা হতে চান কারণ তিনি আজ যেখানে আছেন তার জন্য তিনি সত্যিই কঠোর পরিশ্রম করেছেন। তিনি আরও বলেছিলেন যে ২ নম্বর তার জন্য একটি বিকল্প নয় কারণ তার মনে একটি লক্ষ্য রয়েছে এবং তিনি এটির জন্য কাজ করছেন।

অভিনেতা (Kartik Aaryan) প্রকাশ করেছেন যে তিনি যখন তার অভিনয় ক্যারিয়ারের জন্য সংগ্রাম করছিলেন তখন তিনি অনেক অপমানিত হয়েছিলেন। তিনি প্রকাশ করেছেন, “আমি অনেক সংগ্রাম দেখেছি। আমি ১২ জন রুমমেটের সাথে একটি ছোট ঘরে থেকেছি, আমি অডিশনের জন্য দীর্ঘ ঘন্টা ধরে লোকাল ট্রেনে ভ্রমণ করেছি, অডিশনের জন্য রেলস্টেশনে পরিবর্তন করতাম এবং অনেক অপমান এবং প্রত্যাখ্যানের মধ্য দিয়ে গিয়েছি।”

আরও পড়ুন :Sonali Bendre: ওটিটি -তে আত্মপ্রকাশ অভিনেত্রী সোনালি বেন্দ্রের