দশ সপ্তাহ ধরে লক আপ হোস্ট করার পর, কঙ্গনা রানাউত (Kangana Ranaut) এখন এজেন্ট অগ্নি হিসাবে তার পরবর্তী মিশনে চলেছেন কারণ তিনি তার আসন্ন অ্যাকশন অভিনেতা ধাকদকে ২০ মে সিনেমায় মুক্তি দেওয়ার প্রচার করছেন৷ ছবিটিতে অর্জুন রামপাল, শাশ্বতা চ্যাটার্জি এবং দিব্যা দত্তও রয়েছেন৷ কার্তিক আরিয়ান-কৃতি স্যানন অভিনীত হরর-কমেডি ভুল ভুলাইয়া 2-এর সাথে সংঘর্ষ হতে চলেছে ।

সম্প্রতি, অমিতাভ বচ্চন তার সোশ্যাল মিডিয়ায় শি ইজ অন ফায়ার শিরোনামের কঙ্গনার ছবির প্রথম গানের টিজার শেয়ার করেছিলেন এবং আশ্চর্যজনকভাবে এটি মুছে দিয়েছেন । ক্লিপটি (Kangana Ranaut) ভাগ করার সময়, বচ্চন দলের জন্য শুভকামনা জানিয়েছিলেন কারণ তিনি লিখেছেন, “সমস্ত শুভেচ্ছা” এবং একটি থাম্বস-আপ ইমোজি যোগ করেছেন।

এখন, মণিকর্ণিকা অভিনেত্রী (Kangana Ranaut) ইউটিউব চ্যানেল ট্রাইড অ্যান্ড রিফিউজড প্রোডাকশনের জন্য চলচ্চিত্রের জন্য তার প্রচারমূলক সাক্ষাত্কারে একই প্রতিক্রিয়া জানিয়েছিলেন। বলিউডের অন্যান্য তারকারা ধাকাডের ট্রেলারের প্রশংসা না করার বিষয়ে কথা বলতে গিয়ে কঙ্গনা বলেছিলেন, “ব্যক্তিগত নিরাপত্তাহীনতা রয়েছে এবং তারা সবাই এই জিনিসটির আড়ালে লুকানোর চেষ্টা করছে যে ওহ আমরা ইন্ডাস্ট্রি থেকে বয়কট হয়ে যাবো ।”

আরও পড়ুন :Sonali Bendre: ওটিটি -তে আত্মপ্রকাশ অভিনেত্রী সোনালি বেন্দ্রের