ভারতীয় সিনেমার সবচেয়ে প্রতীক্ষিত ফ্লিকগুলির (Disha Patani) মধ্যে একটি, নাগ অশ্বিনের প্রজেক্ট কে-তে অভিনয় করেছেন প্রভাস, দীপিকা পাড়ুকোন, এবং অমিতাভ বচ্চন। এখন, বিগ-বাজেটের সায়েন্স-ফিকশন ফিল্মটি তার কাস্টে দিশা পাটানিকে যুক্ত করেছে। খবরটি নিজেই জানিয়েছেন অভিনেত্রী।

তার ইনস্টাগ্রাম স্টোরিজে নিয়ে, দিশা (Disha Patani) প্রজেক্ট কে টিমের কাছ থেকে প্রাপ্ত লাল এবং গোলাপী গোলাপের একটি সুন্দর তোড়া সম্বলিত হ্যাম্পারের একটি ছবি শেয়ার করেছেন। হ্যাম্পারটির উপরে একটি নোট ছিল যাতে লেখা ছিল, “প্রিয় দিশা, প্রজেক্ট কে আপনাকে স্বাগত জানায়। আমরা আপনাকে পেয়ে রোমাঞ্চিত – বৈজয়ন্তী মুভিজ”।

বৈজয়ন্তী মুভিজ প্রোডাকশন হাউস প্রকল্পটির ব্যাঙ্করোল করছে।

সাম্প্রতিক একটি মিডিয়া রিপোর্ট অনুসারে, ছবিটির (Disha Patani) মুক্তি বিলম্বিত হবে কারণ বলা হচ্ছে যে চলচ্চিত্রটির ঘরানার কারণে একক টানা শুটিং করা যাবে না। নির্মাতারা প্রতি মাসে মাত্র সাত-আট দিনের জন্য ছবিটির শুটিং করছেন কারণ বিজ্ঞান-কল্পকাহিনী নাটকটিতে কিছু গ্যাজেট জড়িত।

নাগ অশ্বিনের শেষ ফিচার ফিল্ম মহানতি, ভারতীয় অভিনেত্রী সাবিত্রীর জীবনের উপর ভিত্তি করে একটি জীবনীমূলক ড্রামা ফিল্ম, একটি বিশাল ব্লকবাস্টার ছিল। এটি বেশ কয়েকটি পুরস্কার অর্জন করেছে এবং সমালোচকদের প্রশংসাও পেয়েছে।

আরও পড়ুন :Cyclone : ঘূর্ণিঝড়ের আগাম সতর্কতায় তৎপর প্রশাসন