সফল চলচ্চিত্র নির্মাতা এবং প্রযোজক রোহিত শেঠি দ্বারা হোস্ট করা অ্যাডভেঞ্চার-ভিত্তিক খতরন কে খিলাড়ি (Khatron Ke Khiladi) , জাতীয় টেলিভিশনে সর্বাধিক দেখা শোগুলির মধ্যে একটি। অর্জুন বিজলানি, বরুণ সুদ, শ্বেতা তিওয়ারি এবং নিকি তাম্বোলির মতো সেলিব্রিটিদের সাথে, শোটির একাদশ সিজন গত বছরের অন্যতম সফল সংস্করণ হয়ে উঠেছে। এবং এখন, খতরন কে খিলাড়ি 12 এর সাথে শোটি ফিরে এসেছে।

আসন্ন মরসুমের প্রতিযোগীদের তালিকা নিয়ে ইন্টারনেটে অনেক গুজব ছড়িয়ে পড়ার সাথে সাথে, একজন অংশগ্রহণকারীকে শোয়ের (Khatron Ke Khiladi) জন্য নিশ্চিত করা হয়েছে এবং তিনি বিগ বস 14 বিজয়ী রুবিনা দিলাইক ছাড়া আর কেউ নন। রুবিনার স্বামী অভিনব শুক্লাও 2021 সালে রোহিত শেঠির শোতে অংশগ্রহণকারীদের একজন ছিলেন যা অর্জুন বিজলানি জিতেছিলেন।

রিয়েলিটি শো-এর (Khatron Ke Khiladi) অংশ হওয়ার বিষয়ে কথা বলতে গিয়ে, রুবিনা ডিলাইক আইএএনএসকে বলেন, “আমি জীবনে অনেক বাধা সহ্য করেছি যা আমাকে শক্তিশালী করেছে, এবং আমি খতরন কে খিলাড়িতে থাকতে খুব অনুপ্রাণিত এবং উত্তেজিত। আমি আত্মবিশ্বাসী যে রোহিতের সাথে শেট্টি স্যারের নির্দেশনা, আমি নিজের জন্য যা নির্ধারণ করেছি তার চেয়ে বেশি অর্জন করতে সক্ষম হব। আমার সমস্ত ভক্তদের অনেক ভালবাসা এবং আমি চাই তারা এই নতুন প্রচেষ্টায় আমাকে সমর্থন করুন।”

আরও পড়ুন :Liam Livingstone: শামির বলে লিভিংস্টোনের ১১৭ মিটার ছক্কা