জনপ্রিয় তানজানিয়ান কন্টেন্ট স্রষ্টা কিলি পল (Kili Paul) , যিনি প্রায়শই জনপ্রিয় ভারতীয় গানের সাথে তার ভিডিও লিপ-সিঙ্কিং দিয়ে ইন্টারনেট ভাঙেন, কিছু অজানা লোকের দ্বারা আহত হয়েছেন। তাঁকে একটি ছুরি দিয়ে আক্রমণ করা হয়েছে এবং লাঠি দিয়ে পেটানো হয়েছে। ইন্টারনেট সেনসেশন তার ইনস্টাগ্রাম স্টোরিজে একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তাকে তার বুড়ো আঙুলে ব্যান্ডেজ এবং পায়ে আঘাতের সাথে স্ট্রেচারের সাথে বিছানায় শুয়ে থাকতে দেখা যায়। ভিডিওর নিচে তিনি লিখেছিলেন, “মানুষ আমাকে নিচে চায় কিন্তু ঈশ্বর আমাকে সবসময় উপরে নিয়ে যাবেন। আমার জন্য দোয়া করবেন।”

অন্য একটি ইনস্টাগ্রাম স্টোরিতে, তিনি ঘটনার বিবরণ শেয়ার করেছিলেন কারণ তিনি (Kili Paul) লিখেছেন, “আত্মরক্ষার আন্দোলনে আমার উপর ৫ জন লোক আক্রমণ করে ,আমার ডান হাতের পায়ের আঙুল ছুরির আঘাতে আহত হয়েছিল এবং আমাকে ৫ টি সেলাই দেওয়া হয়েছিল এবং আমাকে লাঠি দিয়ে মারধর করা হয়েছিল। কিন্তু ঈশ্বরকে ধন্যবাদ আমি আত্মরক্ষা করি , তারা পালিয়ে যায় কিন্তু আমি ইতিমধ্যে আহত হয়েছিলাম আমার জন্য দোয়া করুন।”

স্বয়ং ভারতের প্রধানমন্ত্রী এই ভাইবোন (Kili Paul) জুটির প্রশংসা করেছিলেন। মোদি বলেছিলেন যে “লতা দিদিকে শ্রদ্ধা জানানো এবং আমাদের জাতীয় সঙ্গীত গাওয়ার জন্য” তিনি তাদের কাছে কৃতজ্ঞ।

আরও পড়ুন :