প্রবীণ অভিনেতা ধর্মেন্দ্রকে (Dharmendra) চার দিন আগে দক্ষিণ-মুম্বাইয়ের একটি হাসপাতালের আইসিইউ ইউনিটে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। বর্তমানে, শোলে অভিনেতাকে নিবিড় পরিচর্যা ইউনিট থেকে সরিয়ে নেওয়া হয়েছে এবং তিনি সুস্থ হয়ে উঠছেন। ইটাইমসের রিপোর্ট অনুসারে, ধর্মেন্দ্রের ছেলে সানি দেওল আজ তাকে দেখতে গিয়েছিলেন এবং তিনি তার সাথে সময় কাটিয়েছিলেন।

প্রকাশনার উদ্ধৃত একটি সূত্র এসআর দেওলের স্বাস্থ্য নিশ্চিত করে বলেছে, “ধর্মেন্দ্র (Dharmendra) এখন ভালো করছেন কিন্তু তিনি পর্যবেক্ষণে থাকবেন এবং সম্ভবত আরও কয়েকদিন হাসপাতালে থাকবেন।” ধর্মেন্দ্রর স্বাস্থ্যের অবনতির কারণ প্রকাশ করা হয়নি।

ধর্মেন্দ্র (Dharmendra) সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ছিলেন, এবং তাকে কয়েকটি রিয়েলিটি শোতেও দেখা গেছে। ফেব্রুয়ারিতে, তিনি ইন্ডিয়া’স গট ট্যালেন্টের সেটে হাজির হন যেখানে তাকে তার সুপারহিট চলচ্চিত্র শোলে থেকে একটি দৃশ্য পুনরায় তৈরি করতে দেখা যায়। ইনস্টাগ্রামে সোনি টিভির অফিসিয়াল পেজ দ্বারা শেয়ার করা প্রোমো ভিডিওতে, ধর্মেন্দ্রকে ভারতের গট ট্যালেন্ট বিচারক কিরণ খেরের সাথে একটি ‘শোলে’ দৃশ্য পুনরায় তৈরি করতে দেখা যায়। বিচারক মঞ্চে ছবিটির হেমা মালিনীর দৃশ্যটি পরিবেশন করেন। শিল্পা শেঠি, বাদশা এবং মনোজ মুনতাশিরও রিয়েলিটি শো-এর অংশ ছিলেন ।

আরও পড়ুন :MS Dhoni: ফের চেন্নাইয়ের নেতৃত্ব গ্ৰহন করলেন ধোনি