অনুষ্কা শর্মা (Anushka Sharma) রবিবার, ১ মে তারিখে তার ৩৪ তম জন্মদিন উদযাপন করেছেন৷ অভিনেত্রী তার অভিনয়ে ফিরে আসতে চলেছেন স্পোর্টস বায়োপিক ‘চাকদা এক্সপ্রেস’ -এর মাধ্যমে সেরা ভারতীয় মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামীর চরিত্রে ৷

NH10-এ মীরার চরিত্রে অনুষ্কা শর্মা

অনুষ্কা শর্মা (Anushka Sharma) মীরা নামে একজন উগ্র, স্বাধীন মহিলার চরিত্রে অভিনয় করেছেন যিনি তার স্বামীর মৃত্যুর প্রতিশোধ নিতে হিংসাত্মক অপরাধীদের বিরুদ্ধে এই অ্যাকশনে সর্বাত্মক কাজ করেন। চলচ্চিত্রটি তার ক্লিন স্লেট ফিল্মজ ব্যানারের অধীনে অভিনেত্রীর দ্বারা নির্মিত প্রথম প্রজেক্টও ছিল যার মালিক তার ভাই কর্ণেশ শর্মার সাথে।

বম্বে ভেলভেটে রোজি নরোনহা চরিত্রে অনুষ্কা শর্মা

যদিও অনুরাগ কাশ্যপের বোম্বে ভেলভেট বক্স অফিসে বোমা ফেলেছিল, ছবিটিতে রণবীর কাপুর একজন গুন্ডা জনি বলরাজ এবং অনুষ্কা শর্মা একজন জ্যাজ গায়িকা রোজি নরোনহার ভূমিকায় অভিনয় করেছেন।

ফিল্লাউরিতে শশী চরিত্রে আনুশকা শর্মা

তার দ্বিতীয় প্রযোজনায়, আনুশকা শর্মা (Anushka Sharma) শশী নামে একটি আত্মার চরিত্রে অভিনয় করেছেন যিনি প্রায় একশ বছর পর তার প্রেমের মৃত্যুর কারণ খুঁজে বের করার জন্য জেগে ওঠে, দিলজিৎ দোসাঞ্জ দ্বারা চিত্রিত। ছবিটি বক্স অফিসে ভালো পারফর্ম করতে পারেনি, তবে, অনুষ্কার অভিনয় ছবিটির অন্যতম আকর্ষণ ছিল।

পরীতে রুখসানার চরিত্রে অনুষ্কা শর্মা

হরর ফিল্ম পরীতে, অনুষ্কা শর্মা একটি ভীতিকর অভিনয় করেছেন। এতে তিনি জাদুকরী এক ভূমিকায় অভিনয় করেছেন।

আরও পড়ুন :BJP:বিস্ফোরক অভিযোগ তুলে ফের বিজেপিতে পদত্যাগের ঢল