কার্তিক আরিয়ান, কিয়ারা আদভানি এবং টাবু অভিনীত হরর-কমেডি ভুল ভুলাইয়া 2 (Bhool Bhulaiyaa 2 trailer) -এর ট্রেলার অবশেষে ২৬ এপ্রিল মঙ্গলবার মুক্তি পেয়েছে।

আনিস বাজমীর পরিচালনায় এটি ভুল ভুলাইয়া -এর সিক্যুয়েল। ২০০৭ সালে এটিতে অক্ষয় কুমার, বিদ্যা বালান, এবং শাইনি আহুজাকে তিনটি প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন ।

তবে এই সিক্যুয়েল (Bhool Bhulaiyaa 2 trailer) এর ট্রেলারটি দর্শকদের কাছ থেকে একটি দুর্দান্ত প্রতিক্রিয়া পেয়েছে যারা ছবিতে রূহ বাবা হিসাবে কার্তিকের হাস্যরসের অনুভূতির প্রশংসা করছেন। অন্যরাও আছেন যারা অক্ষয় কুমারের জাদুকে মিস করছেন। ধামাকা তারকা জনপ্রিয় শিরোনাম ট্র্যাকের পুনর্নির্মিত সংস্করণে তার উবার-কুল নাচের জন্যও প্রশংসিত হচ্ছেন।

অফিসিয়াল ট্রেলারের নিচে একজন ইউটিউব ব্যবহারকারী লিখেছেন, “ইয়ে মুভি অক্ষয় কুমার কে বিনা কুছ নাহি হ্যায়। ওল্ড ইজ গোল্ড”, যেখানে অন্য একটি মন্তব্যে লেখা হয়েছে, “অক্ষয় কুমার এবং বিদ্যা বালান প্রথম অংশে জাদু তৈরি করেছেন। এতে উভয়েরই দুর্দান্ত অভিনয় তবে এই নয় যে কার্তিক ছবিটিকে (Bhool Bhulaiyaa 2 trailer) এখানে সে পর্যায়ে পৌঁছাতে পারেনি। অরিজিৎ সিং-এর কণ্ঠে অমি যে তোমার একটি চমক। দেখা যাক ছবিতে কী হয়।”

আরও পড়ুন:Gulab jamun: বাড়িতেই বানিয়ে ফেলুন দোকানের মত গোলাপ জামুন এবার নিজেই