কঙ্গনা রানাউতের শো লক আপদর্শকদের মনোযোগ (Karanvir Bohra) ও ভালোবাসা কেড়ে নিতে সক্ষম হয়েছে। সম্প্রতি করণবীর বোহরাকে দ্বিতীয়বার শো থেকে বের করে দেওয়া হয়েছে। তাকে বিগ বস সিজন 12-এও দেখা গিয়েছিল।

করণবীর বোহরা এখন সালমান খানের বিগ বস এবং কঙ্গনা রানাউতের লক আপের তুলনা করেছেন ।  একটি সাক্ষাত্কারে, অভিনেতা (Karanvir Bohra) বলেছিলেন যে কঙ্গনা খুব মতামতপূর্ণ এবং আমরা তাকে বাইরে থেকে ঠিক একইভাবে চিনি। লোকেরা মনে করে যে তিনি বিচারপ্রবণ, তবে, তিনি শোতে সম্পূর্ণ নিরপেক্ষ নন-জাজমেন্টাল দিক ছিলেন। “সে আপনাকে কখনই ডাকেনি। পরিবর্তে, তিনি আপনাকে আত্মদর্শন এবং নিজেকে উন্নত করতে বলেছেন। এটি তাকে একটি ভালো হোস্ট করে তোলে। অন্যদিকে সালমান ভাই বড় ভাইয়ের মতো। তিনি আপনার দোষগুলো তুলে ধরবেন। বিগ বস হোক বা দশ কা দম হোক হোস্ট হিসেবে সালমান ভাইয়ের আলাদা আকর্ষণ রয়েছে। তবে আমি অবশ্যই বলব, তার প্রথম শোয়ের জন্য, কঙ্গনা রানাউত দুর্দান্ত, দুর্দান্ত,” তিনি বলেছিলেন।

অভিনেতা (Karanvir Bohra) বলেছিলেন যে তাঁর অভিজ্ঞতা হল বিগ বস লক আপের তুলনায় তেমন ভাল ছিল না। তিনি উল্লেখ করেছেন যে তিনি কঙ্গনা রানাউতের শো পছন্দ করেন কারণ কোনও সংস্থাই তাকে বিচার করেনি।

আরও পড়ুন :Actors : অভিনয়ের পাশাপাশি যাঁরা পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেছেন