বলিউড অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar) পান মাসালার বিজ্ঞাপনকে সমর্থন করার জন্য নিজে বিতর্কের মধ্যে জড়িয়ে পড়েছিলেন । নেটিজেনরা তার থ্রোব্যাক ভিডিও শেয়ার করতে শুরু করে এবং তাকে ট্রোলড করে। এর পরে, অভিনেতা ২১ এপ্রিল, ২০২২ -এ লিখিত ভাবে ক্ষমা চেয়েছিলেন।

অক্ষয় কুমারের (Akshay Kumar) পান মাসালা বিজ্ঞাপনটি এমন লোকদের সাথে ভাল যায়নি যারা অভিনেতাকে দ্বৈত মান দেখানোর জন্য সমালোচনা করেছিলেন। অ্যাম্পোলজি জারি করার পরে, মিলিন্দ সোমান এবং জুহি চাওলা সহ সেলিব্রেটিরা সমর্থনে এসে অভিনেতার প্রশংসা করেছিলেন।

জোগিন্দর টুটেজা, যিনি একজন বাণিজ্য বিশেষজ্ঞ এবং চলচ্চিত্র সমালোচকও , তিনি প্রশংসা করেছেন। তিনি অক্ষয়ের টুইটটি রিটুইট করেছেন এবং লিখেছেন, “এটি সত্যিই নম্রজনক।”

ক্ষমাপ্রার্থনায় অক্ষয় (Akshay Kumar) লিখেছেন, “আমি দুঃখিত। আমি আপনার কাছে, আমার সমস্ত ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের কাছে ক্ষমা চাইতে চাই। গত কয়েকদিন ধরে আপনার প্রতিক্রিয়া আমাকে গভীরভাবে প্রভাবিত করেছে। যদিও আমি তামাককে সমর্থন করিনি এবং করব না, আমি বিমল ইলাইচির সাথে আমার মেলামেশার আলোকে আপনার অনুভূতির প্রকাশকে সম্মান করি। সমস্ত বিনয়ের সাথে, আমি পিছিয়ে যাচ্ছি । আমি একটি উপযুক্ত কারণের জন্য সম্পূর্ণ অনুমোদন ফি অবদান রাখার সিদ্ধান্ত নিয়েছি। ব্র্যান্ডটি আমার উপর বাধ্যতামূলক চুক্তির আইনি সময়কাল পর্যন্ত বিজ্ঞাপন প্রচার চালিয়ে যেতে পারে, তবে আমি আমার ভবিষ্যত পছন্দ করার ব্যাপারে অত্যন্ত সচেতন থাকার প্রতিশ্রুতি দিচ্ছি।”

আরও পড়ুন :Firhad Hakim:নাম না করেই রাজ্যপালকে দাদু বলে কটাক্ষ ফিরহাদের