কঙ্গনা রানাউত ( Kangana Ranaut) অভিনেতা যশের প্রশংসা করেছেন। যশ কেজিএফ চ্যাপ্টার 2 এ অভিনয় করেছেন যা সম্প্রতি সাড়া ফেলে দিয়েছে। তাকে অভিনেতা অমিতাভ বচ্চনের সাথে তুলনা করেছেন স্বয়ং কঙ্গনা রানাউত । ইনস্টাগ্রাম স্টোরিজে কঙ্গনা জানিয়েছেন যে ছবিটিতে যশ হলেন “অ্যাংগরি ইয়ং ম্যান ” যা ভারতীয় সিনেমা সাম্প্রতিক বছরগুলিতে অনুপস্থিত।

তিনি যশের সাথে একটি কেজিএফ অধ্যায় 2 পোস্টার পোস্ট করেছেন৷ তিনি রাজা কৃষ্ণাপ্পা বাইরিয়া ওরফে রকি চরিত্রে অভিনয় করেছেন, একজন মাফিয়া ব্যক্তি যিনি ছবিতে সোনা চোরাচালান ব্যবসার দায়িত্ব নেন।

কঙ্গনা ( Kangana Ranaut) লিখেছেন, “@thenameisyash হলেন সেই অ্যাংগরি ইয়ং ম্যান যে ভারত কয়েক দশক ধরে নিখোঁজ ছিল…তিনি সেই শূন্যতা পূরণ করেন যা মিঃ অমিতাভ বচ্চন সত্তর দশক থেকে রেখেছিলেন…অসাধারণ। ”

১৯৭০ এবং ১৯৮০ এর দশকে ডন, দিওয়ার, শক্তি এবং অগ্নিপথের মতো চলচ্চিত্র দিয়ে, অমিতাভ “অ্যাংগরি ইয়ং ম্যান ” উপাধি অর্জন করেছিলেন।

কঙ্গনা ( Kangana Ranaut) লিখেছেন, “দক্ষিণ সুপার স্টাররা তাদের সংস্কৃতিতে ভিত্তি করে এবং গভীরভাবে প্রোথিত… তাদের প্রতিভা এবং কঠোর পরিশ্রম ছাড়াও তাদের সত্যতা দর্শকদের সাথে জুড়েছে।”

আরও পড়ুন :Gray hair :অল্প বয়সে চুল পাকা রোধ করতে জেনে নিন কিছু ঘরোয়া উপায়