দিল্লি-ভিত্তিক চলচ্চিত্র নির্মাতা শৌনক সেনের তথ্যচিত্র অল দ্যাট ব্রেদস আসন্ন কান ফিল্ম ফেস্টিভ্যালে (Cannes Film Festival) বিশেষ স্ক্রীনিং বিভাগে প্রিমিয়ার হবে, আয়োজকরা বৃহস্পতিবার ঘোষণা করেছিলেন যে তারা সিনেমার আনুষ্ঠানিক লাইন-আপ উন্মোচন করেছে। ১০ -দিনের উৎসব, সারা বিশ্বের সিনেমা প্রতিভার সবচেয়ে মর্যাদাপূর্ণ সমাবেশগুলির মধ্যে একটি হিসাবে বিবেচিত, এছাড়াও হলিউড চশমা যেমন টপ গান: ম্যাভেরিক এবং এলভিস প্রিসলি বায়োপিক এর ৭৫ তম সংস্করণে দেখতে পাবে৷

দিল্লি-ভিত্তিক পরিচালক সেনের অল দ্যাট ব্রেদস উৎসবে (Cannes Film Festival) বিশেষ স্ক্রীনিং বিভাগে প্রিমিয়ার হবে, আয়োজকরা তাদের অফিসিয়াল টুইটার পৃষ্ঠায় লাইভ স্ট্রিম করা একটি ঘোষণায় বলেছে। ৯০ মিনিটের দীর্ঘ তথ্যচিত্রটি ভাইবোন মোহাম্মদ সৌদ এবং নাদিম শেহজাদকে অনুসরণ করে, যারা আহত পাখি, বিশেষ করে ব্ল্যাক কাইটসকে উদ্ধার ও চিকিত্সার জন্য তাদের জীবন উৎসর্গ করেছেন।

ওয়াজিরাবাদে তাদের পরিত্যক্ত বেসমেন্টের বাইরে কাজ করে, দিল্লি ভাইরা চলচ্চিত্রের (Cannes Film Festival) কেন্দ্রবিন্দু হয়ে ওঠে।

জানুয়ারিতে, ছবিটি বিশ্ব সিনেমা গ্র্যান্ড জুরি পুরস্কার জিতেছে: সানড্যান্স ফিল্ম ফেস্টিভ্যালে ডকুমেন্টারি, একটি ফিল্ম গালা যা স্বাধীন সিনেমা এবং চলচ্চিত্র নির্মাতাদের প্রচার করে।

আরও পড়ুন :Bhool Bhulaiyaa 2 : টিজার ট্রেলার প্রকাশ- নতুন রূপে পুরোনো চরিত্ররা