অবশেষে, রণবীর কাপুর এবং আলিয়া ভাটের (Ranbir Kapoor-Alia Bhatt ) বিয়ের তারিখ স্থির হয়ে গেছে, এবং বরের মা, নীতু সিং নিজেই তা নিশ্চিত করেছেন। এই দম্পতি আগামীকাল, ১৪ এপ্রিল, রণবীরের বাড়িতে বাস্তুতে বিয়ে করছেন। দুজনের মেহেন্দি অনুষ্ঠান ইতিমধ্যেই দিনের সবচেয়ে আলোচিত অনুষ্ঠান হয়ে উঠেছে। তারকা-খচিত প্রাক-বিবাহের উৎসবে অনেক সেলিব্রিটি উপস্থিত ছিলেন এবং মিডিয়ার জন্য পোজ দেওয়ার সময়, আলিয়ার হবু শাশুড়ি নীতু সিং এবং ভগ্নিপতি রিদ্ধিমা কাপুর বিয়ের তারিখ প্রকাশ করেছিলেন।

নীতু সিং দুজনের (Ranbir Kapoor-Alia Bhatt ) বিয়েকে গোপন রাখতে ভালো অভিনয় করেছেন এবং গত সপ্তাহে ঘন ঘন মিডিয়াতে দেখা যাওয়ার সময়, তিনি বিয়ে সম্পর্কে নির্দিষ্ট কিছু প্রকাশ করেননি। কয়েকটি মিডিয়া স্পটিংয়ের পরে, নীতু বিয়ের তারিখ সম্পর্কে মিডিয়ার ধ্রুবক প্রশ্নে কিছুটা বিরক্ত হয়েছিলেন। মেহেন্দি অনুষ্ঠান এ আলিয়ার মা সোনি রাজদান, বোন শাহীন ভাট, শ্বেতা নন্দা বচ্চন এবং তার মেয়ে নভ্যা নাভেলি নন্দা নীতু, ঋদ্ধিমা, কারিশমা, কারিনা কাপুর খান, করণ জোহর, অয়ন মুখার্জির সাথে অনুষ্ঠানে যোগ দিয়েছেন।

প্রতিবেদন অনুসারে, রণবীরের বাবা প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের স্মরণে ১৩ এপ্রিল বুধবার সকালে একটি পূজা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছিল। দিনের দ্বিতীয়ার্ধে মেহেন্দি (Ranbir Kapoor-Alia Bhatt ) অনুষ্ঠান হয়।

আরও পড়ুন :Medinipur:এবার প্রতিবন্ধী মহিলাকে ধর্ষণের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে