অজয় দেবগন (Ajay Devgn) তার পরবর্তী ছবি ‘রানওয়ে 34’-এর মুক্তির জন্য প্রস্তুত হচ্ছেন যার সহ-অভিনেতা অমিতাভ বচ্চন, রাকুল প্রীত সিং, এবং বোমান ইরানি প্রধান ভূমিকায় রয়েছেন৷ ছবিটির জন্য একটি সাম্প্রতিক প্রচারমূলক সাক্ষাত্কারে, ‘সিংহাম’ তারকা বলিউডের জন্য তার মেয়ে নাইসার পরিকল্পনা নিয়ে কথা খুলেছিলেন।

২০০৩ সালে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে প্রতিভাবান দুই অভিনেতা-অভিনেত্রী অজয় ​​ (Ajay Devgn) এবং কাজলের একটি ছোট্ট মেয়ের জন্ম হয় , নাইসা। নাইসা তাঁর আকর্ষণীয় ফটোগুলি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয় এবং ব্যাপকভাবে শেয়ার করা হয়। ২০ এপ্রিল এই স্টার কিড ১৯ বছর বয়সে পরিণত হওয়ার সাথে সাথেই তার বলিউড জগতে অভিষেকের বিষয়ে নানা জল্পনা চলছে।

‘তানহাজি’ অভিনেতাকে (Ajay Devgn) যখন ফিল্ম কম্প্যানিয়নের সাথে তার আলাপচারিতায় একই প্রশ্ন জিজ্ঞাসা করা হয়েছিল, তখন তিনি বলেছিলেন, “আমার মেয়েকে ভুলে যাও… সে এই লাইনে আসতে চায় কিনা আমি জানি না কারণ এই মুহুর্ত পর্যন্ত সে কোনো আগ্রহ দেখায়নি । যে কোনও কিছু পরিবর্তন হতে পারে, বাচ্চাদের সাথে যে কোন সময়। আমি জানি না। সে বিদেশে আছে, এখন পড়াশোনা করছে।”

আরও পড়ুন : Chital fish fry: অনুষ্ঠান বাড়ির মতো চিতল মাছের মুইঠ্যা এখন বাড়িতে বানিয়ে ফেলুন সহজেই।