অনুষ্কা শর্মা (Anushka Sharma) বর্তমানে কিংবদন্তি ভারতীয় ফাস্ট বোলার ঝুলন গোস্বামীর চরিত্রে চাকদা এক্সপ্রেসের চিত্রগ্রহণ করছেন। বিশ্বের শীর্ষ চারটি ক্রিকেট মাঠে শুটিং করতে চলেছেন তিনি ৷ ইন্ডাস্ট্রি সূত্রে জানা গিয়েছে, অনুষ্কা যুক্তরাজ্যের লর্ডস স্টেডিয়ামের পাশাপাশি হেডিংলি স্টেডিয়ামেও ছবি শুটিং করবেন।

একটি শিল্প সূত্র বলছে, “ইয়র্কশায়ার কাউন্টি ক্রিকেট ক্লাব এইমাত্র কার্নেশ শর্মার ক্লিন স্লেট ফিল্মজ-এর সাথে একটি নতুন স্পনসরশিপ চুক্তি ঘোষণা করেছে, যেটি ২০২২ মৌসুমের জন্য হেডিংলেতে প্রধান স্পনসর হিসেবে দায়িত্ব নেবে৷ সুতরাং, এটা নিশ্চিত যে অনুষ্কা এই আইকনিক স্টেডিয়ামে শুটিং করবেন। এছাড়াও, ঝুলনের ক্রিকেট ট্র্যাজেক্টোরি দেওয়া, অনুষ্কা (Anushka Sharma) লর্ডস এবং বিশ্বের কয়েকটি বড় ক্রিকেট স্টেডিয়ামে শুটিং করবেন বলে আশা করা হচ্ছে। দেখে মনে হচ্ছে তিনি ছবিটির জন্য কমপক্ষে ৪ টি বড় স্টেডিয়ামে ভ্রমণ করবেন!

বর্তমান আইসিসি বিশ্বকাপে, ঝুলন আন্তর্জাতিক ক্যারিয়ারে একজন মহিলার সবচেয়ে বেশি উইকেট নেওয়ার জন্য একটি নতুন বিশ্ব রেকর্ড গড়েছেন ।

‘চাকদা এক্সপ্রেস’-এ (Anushka Sharma) ঝুলনের অবিশ্বাস্য যাত্রা লিপিবদ্ধ করা হয়েছে যখন তিনি ভারতের হয়ে ক্রিকেট খেলার স্বপ্ন তাড়া করার সময় পিতৃতান্ত্রিক রাজনীতি সত্ত্বেও র‌্যাঙ্কের মধ্য দিয়ে উঠেছিলেন। তিনি তার লক্ষ্য অর্জন করেন এবং ভারতীয় মহিলা জাতীয় ক্রিকেট দলের অধিনায়কত্ব করেন, দেশের উচ্চাকাঙ্ক্ষী খেলোয়াড়দের অনুপ্রেরণা হিসাবে পরিবেশন করেন। ২০১৮ সালে, তার সম্মানে একটি ভারতীয় ডাকটিকিট প্রকাশিত হয়েছিল।

আরও পড়ুন :Anil Kapoor: বাস্তব জীবনের পিতা -পুত্র জুটি এবার অভিনয়