অভিনেতা শাহিদ কাপুর (Shahid Kapoor ) বলেছেন যে টাইগার জিন্দা হ্যায় পরিচালক আলি আব্বাস জাফরের সাথে তার অ্যাকশন ফিল্মটি সম্পূর্ণ হয়েছে এবং তারা আশা করছেন এই বছরে কিছু সময় পরই মুক্তি পাবে।

জাফরের এএজেড ফিল্মস, অফসাইড এন্টারটেইনমেন্ট এবং দ্য ভারমিলিয়ন ওয়ার্ল্ডের সাথে যৌথভাবে জিও স্টুডিওস দ্বারা উপস্থাপিত, ফিল্মটিকে একটি “শৈলীকৃত নিরলস অ্যাকশন-প্যাকড রাইড” হিসাবে বিল করা হয়েছে।

এখনও এই শিরোনামহীন প্রকল্প সম্পর্কে কথা বলতে গিয়ে, শহীদ (Shahid Kapoor ) বলেছিলেন যে ছবিটি “সাধারণ” অ্যাকশন মুভিগুলি থেকে একটু আলাদা ।

“এটি (অ্যাকশন করা) খুবই ক্লান্তিকর এবং আমি অনেক ওজন কমিয়েছি। আলী এবং আমি এক দশক ধরে একে অপরকে চিনি এবং আমরা এটিতে সহযোগিতা করার সিদ্ধান্ত নিয়েছি। এটি এই বছরেই প্রকাশিত হবে , ”শাহিদ পিটিআইকে বলেছেন।

জাফরের চলচ্চিত্র ছাড়াও, ৪১ বছর বয়সী অভিনেতা দ্য ফ্যামিলি ম্যান নির্মাতা রাজ নিদিমোরু এবং কৃষ্ণা ডিকে-এর একটি প্রাইম ভিডিও সিরিজ দিয়ে তার OTT আত্মপ্রকাশ করতে চলেছেন।

গত বছর, শাহিদ (Shahid Kapoor ) ব্রিগেডিয়ার বুলসারার জীবনের ঘটনা থেকে অনুপ্রাণিত বুল নামে একটি অ্যাকশন ছবিতে প্যারাট্রুপার চরিত্রে অভিনয় করার জন্য চুক্তিবদ্ধ হয়েছিল।

১৯৮০ এর দশকে সেট করা, চলচ্চিত্রটি আদিত্য নিম্বালকারের পরিচালনায় আত্মপ্রকাশ করে, যিনি চলচ্চিত্র নির্মাতা বিশাল ভরদ্বাজের সাথে ব্যাপকভাবে কাজ করেছেন।

শহীদ বর্তমানে একই নামের জাতীয় পুরস্কার বিজয়ী তেলেগু ক্রীড়া নাটকের হিন্দি রিমেক জার্সির মুক্তির জন্য অপেক্ষা করছেন।

আরও পড়ুন :KKR: দিল্লি ক্যাপিটালসের কাছে ৪৪ রানে হারল কলকাতা