বাইপাস সার্জারির পর প্রবীণ মালয়ালম অভিনেতা-লেখক শ্রীনিবাসনের (Sreenivasan) শারীরিক অবস্থা স্থিতিশীল। এএনআই-এর রিপোর্ট অনুযায়ী, কয়েকদিন আগে কেরালায় জরুরী কার্ডিয়াক সার্জারি করা হয়েছিল শ্রীনিবাসনের। ৩০ মার্চ শ্রীনিবাসন কার্ডিয়াক অ্যারেস্টে আক্রান্ত হন এবং তারপরে তাকে একটি হাসপাতালে ভর্তি করা হয়।

দুর্ভাগ্যবশত, তার অস্ত্রোপচারের পর, তার স্যাচুরেশন মাত্রা কমে যাওয়ায় তাকে ভেন্টিলেটরে স্থানান্তরিত করা হয়। বিনোদন লেখক শ্রীধর পিল্লাই শ্রীনিবাসনের স্বাস্থ্য সম্পর্কে একটি আপডেট শেয়ার করেছেন। পিল্লাই টুইট করেছেন, “প্রবীণ অভিনেতা, লেখক এবং পরিচালক #শ্রীনিবাসন হার্টের সমস্যার কারণে বাইপাস সার্জারির পরে ভেন্টিলেটর সাপোর্টে রয়েছেন। তার দ্রুত আরোগ্য কামনা করছি।”

এখন, অ্যাপোলো অ্যাডলাক্স হাসপাতালের কর্তৃপক্ষের মতে, শ্রীনিবাসন (Sreenivasan) চিকিৎসায় ভালো সাড়া দিচ্ছেন। এক বিবৃতিতে, কর্তৃপক্ষ বলেছে, “চলচ্চিত্র অভিনেতা এম এন শ্রীনিবাসন, কার্ডিয়াক ব্যাধির কারণে ৩০ শে মার্চ অ্যাপোলো অ্যাডলাক্স হাসপাতালে ভর্তি হয়েছিলেন যার জন্য তার বাই-পাস সার্জারি করা হয়েছিল এবং তিনি করোনারি কেয়ার ইউনিটে সেরে উঠছেন৷ অসুস্থতার দিকে তার অগ্রগতি সন্তোষজনক এবং তিনি চিকিৎসা ও ওষুধে ভালো সাড়া দিচ্ছেন।”

তার কর্মজীবনে, শ্রীনিবাসন (Sreenivasan) ২২৫টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন। প্রতিভাবান শিল্পী ১৯৭০ -এর দশকের মাঝামাঝি মানিমুঝাক্কামের মাধ্যমে যাত্রা শুরু করেন। শ্রীনিবাসন পরিচালক প্রিয়দর্শনের চলচ্চিত্র ওদারুথাম্মাভা আলারিয়াম (১৯৮৪ ) এর জন্য চিত্রনাট্য লেখার উদ্যোগ নেন। তার চিত্রনাট্যের কাজের মধ্যে রয়েছে মিধুনাম, ভারাভেলপু, সন্দেশম, গান্ধীনগর ২য় স্ট্রিট, নজান প্রকাশন এবং ওরু মারাভাথুর কানাভুর মতো উল্লেখযোগ্য চলচ্চিত্র।

আরও পড়ুন :Abhishek Banerjee:বালিগঞ্জে বাবুল সুপ্রিয়র রোড শোয়ে অভিষেক