থালাপথি বিজয়ের (Thalapathy Vijay) আসন্ন অ্যাকশন অভিনেতা ‘বিস্ট’, ১৩ এপ্রিল মুক্তি পেতে চলেছে। সম্প্রতি এটি অন্যতম প্রতীক্ষিত ভারতীয় চলচ্চিত্র। এখন, সুপারস্টার শাহরুখ খান ছবিটির ট্রেলার বিজয়ের ভক্তদের মধ্যে একটি উত্তেজনার প্রকাশ ঘটিয়েছেন এবং আশ্চর্যজনক প্রতিক্রিয়া জানিয়েছেন। কিং খান শেয়ার করেছেন যে তিনি এবং তামিল চলচ্চিত্র নির্মাতা বিজয়ের বিশাল ভক্ত।

৫ এপ্রিল তার টুইটার হ্যান্ডেলে নিয়ে, শাহরুখ খান হিন্দিতে র শিরোনামে বিস্টের (Thalapathy Vijay) হিন্দি ট্রেলারটি শেয়ার করেছেন এবং লিখেছেন, “@Atlee_dir-এর সাথে বসে আছি যিনি @Actorvijay-এর মতোই বড় ভক্ত। ওর জন্য শুভ কামনা করছি পুরো টিমের কাছে…ট্রেলারটি আরও মারাত্মক দেখাচ্ছে… … আরও শক্তিশালী!!” তার টুইট কয়েক সেকেন্ডের মধ্যে মাইক্রো ব্লগিং ওয়েবসাইটে ভাইরাল হয়ে যায়।

তার টুইটের মাধ্যমে, SRK এমনকি তামিল চলচ্চিত্র নির্মাতা অ্যাটলির সাথে তার আসন্ন চলচ্চিত্র সম্পর্কে তার (Thalapathy Vijay) ভক্তদের মধ্যে সাড়া ফেলে দিয়েছেন। যদিও এর আনুষ্ঠানিক ঘোষণা এখনও করা হয়নি। ফিল্মটি নেটফ্লিক্সের গ্লোবাল হিট সিরিজ ‘মানি হেইস্ট’ দ্বারা অনুপ্রাণিত এবং ‘পাঠান’ তারকার পাশাপাশি নয়নথারা এবং সান্যা মালহোত্রার অভিনয়ের গুজব রয়েছে।

আরও পড়ুন :Modi : বিজেপি ‘এক ভারত, শ্রেষ্ঠ ভারতের’ লক্ষ্যে অবিচল