বলিউডের নিজের সিংহম ওরফে অজয় ​​দেবগন (Ajay Devgan) আজ জন্মদিনের দিনে ৫২ বছর বয়সে পদার্পন করলেন। অভিনেতা তার আসন্ন ছবি রানওয়ে 34-এর জন্য প্রস্তুত হচ্ছেন। জন্মদিন উপলক্ষে অভিনেতা সম্পর্কে কিছু ওজাওজানা জিনিস দেখা যাক।

একজন প্রতিযোগী অভিনেতা হওয়ার পাশাপাশি, তিনি একজন ভ্রমণ প্রেমী মানুষ ও । তার পরিবারের সাথে ভ্রমণের চেয়ে বেশি আনন্দ তাকে আর কিছুই দেয় না; যার মধ্যে রয়েছে তার বাবা-মা, তার দুই বোন, তাদের স্বামী এবং সন্তান এবং অবশ্যই তার নিজের স্ত্রী এবং সন্তান।
অজয় একজন চমত্কার রাঁধুনি এবং ভারতীয় এবং মহাদেশীয় উভয় খাবারই বানাতে পারেন।

অজয় (Ajay Devgan) একজন প্রবল শিবভক্ত। তিনি তার বুকে একটি ট্যাটু করে তার প্রিয় প্রভুর প্রতি তার ভালবাসার কথাও প্রকাশ করেছেন এবং সেই অর্থে বলতে গেলে তিনি শিবায় সিনেমাটি উৎসর্গ করেছেন গানের পরম পূজনীয় ঈশ্বরের উদ্দেশে ।

অজয় দেবগন একজন প্রবল পারিবারিক প্রেমিক। তার প্রথম সন্তান নাইসা ,তার দুর্বলতা বললেও ভুল হবে না । দিনে অন্তত কয়েকবার তার সাথে কথা বলতে না পারলে তাঁর মন খারাপ হয়ে যায় । তার ছেলে যুগও নাইসার মতোই তাঁর বড় দুর্বলতা।

ক্যারিয়ারের শুরু থেকে তিনি (Ajay Devgan) ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রচুর হিট ফিল্ম উপহার দিয়েছেন। তাই তাঁর অনুরাগীরা সকলেই জন্মদিনে অনেক শুভেচ্ছা আর ভালোবাসা জানিয়েছেন।

আরও পড়ুন :Animal: রণবীর কাপুরের সাথে জুটি বাঁধলেন রশ্মিকা