গায়ক টম পার্কার (Tom Parker) , ব্রিটিশ গায়ক যিনি বয় ব্যান্ড দ্য ওয়ান্টেডের সদস্য হিসাবে খ্যাতি অর্জন করেছিলেন, তিনি প্রয়াত হয়েছেন । ব্রেন টিউমারের সাথে দুই বছরের লড়াইয়ের পর বুধবার (৩০ মার্চ) টম মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৩৩ ।

টমের মৃত্যুর খবরটি তার স্ত্রী কেলসি পার্কার ইনস্টাগ্রামে ঘোষণা করেছিলেন, বলেছিলেন যে তিনি মারা গিয়েছিলেন।

“আমাদের হৃদয় ভেঙ্গে গেছে, টম আমাদের জগতের কেন্দ্র ছিল এবং আমরা তার হাসি এবং উদ্যমী উপস্থিতি ছাড়া এই জীবন কল্পনা করতে পারি না। আমরা ভালবাসা এবং সমর্থনের জন্য সত্যিই কৃতজ্ঞ এবং টমের (Tom Parker) জন্য আমরা সকলকে একত্রিত হওয়ার জন্য অনুরোধ করি। তার সুন্দর সন্তানদের জন্য । যারা তার যত্নে সমর্থন করেছেন তাদের সবাইকে ধন্যবাদ, তিনি শেষ অবধি লড়াই করেছেন। আমি চিরকাল তোমার জন্য গর্বিত,” তিনি লিখেছেন।

বৃটিশ-আইরিশ বয় ব্যান্ড ‘দ্য ওয়ান্টেড’, যার সদস্যরা হলেন ম্যাক্স জর্জ, শিভা কানেশ্বরন, জে ম্যাকগুইনেস এবং নাথান সাইকেসালসো, তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিয়েছিলেন এবং লিখেছেন, “ম্যাক্স, জে, সিভা, নাথান এবং পুরো ওয়ান্টেড পরিবার আমাদের ব্যান্ডমেট টম পার্কারের (Tom Parker) মর্মান্তিক এবং অকাল প্রয়ানের কারণে বিধ্বস্ত। তিনি আজ দুপুরের খাবারের সময় শান্তিপূর্ণভাবে তার পরিবার এবং তার ব্যান্ড সঙ্গীদের দ্বারা পরিবেষ্টিত হয়ে মারা গেছেন। টম ছিলেন কেলসির যোগ্য স্বামী এবং অরেলিয়া এবং বোধির বাবা। তিনি ছিলেন আমাদের ভাই, আমরা যে ক্ষতি এবং দুঃখ অনুভব করি তা শব্দগুলি প্রকাশ করতে পারে না। সর্বদা এবং চিরকাল আমাদের হৃদয়ে। ”

আরও পড়ুন :Rimi Sen: কোটি টাকার প্রতরণার শিকার অভিনেত্রী