বহুল প্রত্যাশিত চলচ্চিত্র ‘কেজিএফ চ্যাপ্টার 2’-এর (KGF 2) ট্রেলারটি রবিবার, ২৭ মার্চ, বেঙ্গালুরুতে একটি উৎসব অনুষ্ঠানে লঞ্চ করা হয়েছিল। ‘কেজিএফ চ্যাপ্টার 1’-এর সিক্যুয়েলে যশকে তার রকি অবতারে ফিরে আসতে দেখা যায় এবং তাকে সঞ্জয় দত্তের বিপরীতে দেখা যায় । প্রশান্ত নীল পরিচালনা করেছেন এবং প্রকাশ রাজ, রাভিনা ট্যান্ডন, এবং শ্রীনিধি শেঠি প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। ১৪ এপ্রিল বিশ্বব্যাপী সিনেমায় মুক্তি পেতে চলেছে৷

ট্রেলারটি (KGF 2) ইতিমধ্যেই ২৪ ঘন্টারও কম সময়ে পাঁচটি ভাষায় – কন্নড়, তামিল, তেলেগু, মালায়ালাম এবং হিন্দি জুড়ে 109+ মিলিয়ন ভিউয়ে পৌঁছে রেকর্ড ভেঙে দিয়েছে।

এখন, চলচ্চিত্র নির্মাতা করণ জোহর, যিনি এমনকি রবিবার ট্রেলার লঞ্চ ইভেন্টটি হোস্ট করেছেন, ‘KGF 2’ ট্রেলারে তার মতামত শেয়ার করেছেন এবং এটিকে ‘অসাধারণ’ বলে অভিহিত করেছেন এবং  যশকে তার ‘swag ‘-এর জন্য প্রশংসা করেছেন।

সোমবার, ২৮ মার্চ  ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ পরিচালক টুইট করেছেন, “কী একটি অসাধারণ ট্রেলার!! এবং সেই swag ইয়াশ! উফফ! প্রশান্ত নীল একজন সত্যিকারের স্বপ্নদর্শী এবং দলের প্রতি আমার গভীর শ্রদ্ধা কন্নড় সিনেমাকে (KGF 2) বিশ্ব সিনেম্যাটিক মানচিত্রে রাখার জন্য!”।

‘KGF চ্যাপ্টার 1’, ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছে, যা প্রায় ২৫০ কোটি টাকা সংগ্রহের পাশাপাশি সর্বকালের সর্বোচ্চ আয়কারী কন্নড় চলচ্চিত্র ছিল। চলচ্চিত্রটি এমনকি জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা স্টান্ট কোরিওগ্রাফি এবং সেরা বিশেষ প্রভাবের জন্য সম্মানিত হয়েছিল।

আরও পড়ুন :Deepika Kumari: এশিয়ান গেমসে নেই দীপিকা