মানালি মণীষা দে (Manali Dey) এবং অভিমন্যু মুখোপাধ্যায় ২০২০ সালের ১৪ অগস্ট বিয়ে সেরেছিলেন। দেখতে আবারও চলে এলো তাদের বিবাহ বার্ষিকী। স্বামী অভিমন্যুর সঙ্গে ছবি পোস্ট করে তিনি লেখেন,”ঝগড়াঝাটি ভাব এই ভাবেই বন্ধুত্ব এগিয়ে যাক… সবেমাত্র চার, সারা জীবন একসাথে থাকবো এই কথাই থাক।”

সম্প্রতি এক গুচ্ছ সম্পর্ক ভাঙার কথা প্রায়ই কানে আসে আমাদের। তার মধ্যেই একে অপরের সাথে যেভাবে নিজেদের সম্পর্ক বজায় রেখেছেন তারা তা প্রশংসাযোগ্য। TV9 বাংলার তরফে যোগাযোগ করা হয় মানালির সঙ্গে।

মানালি (Manali Dey) বললেন,”সম্পর্ক কেন ভাঙছে এই উত্তরটা আমার পক্ষে দেওয়া খুব কঠিন ব্যাপার। কারণ, আমি একটা মানুষকে বন্ধু হিসাবে যেমন ভাবে চিনি কিন্তু সে সঙ্গী হিসাবে কেমন সেটা সত্যিই বলতে পারা খুব কঠিন। তাই এই বিষয়ে আমার মন্তব্য করা উচিত নয়।

তবে একটা কথা বলতে চাই সেটা হল, আমরা যখন কোনও সম্পর্ক ভাঙার গল্প শুনি তখন যদিও আলোচনা হয় দুটো মানুষকে নিয়ে। কিন্তু এটা ভুল যাই যে তাঁদেরও পরিবার আছে। কাছের মানুষ রয়েছে।

তাঁদের উপরেও প্রভাব পড়ে। যাঁরা সম্পর্ক থেকে বেরোয় তাঁদের নিজেদেরও বলার কিছু থাকে। আমরা যে যার মতো করে ভেবে নিই। সেটাই আমাদের বন্ধ করা উচিত। কম কথা বলে একটু ভাবা উচিত। আমাদের একটু সংযম থাকা দরকার।”

আরও পড়ুন: Recipe: বানিয়ে নিন এই দুর্দান্ত ওড়িশার বিখ্যাত মিষ্টি ছানাপোড়া

Image source-Google

By Torsha