দিব্যা আগরওয়াল (Divya Agarwal), এম টিভি স্পিল্টসভিলা থেকে পরিচিতির আলোতে আসেন। এবছর প্রথম ওটিটি বিগ বসের সঞ্চালনায় ছিলেন করণ জোহার। প্রথম থেকেই দিব্যা ছিলেন লাইম লাইটে। শেষ মেষ দিব্যার হাতেই ওঠে বিগ বস ওটিটির (Bigg Boss Ott) ট্রফি। বিগ বসের পুরো জার্নিতে বার বার বরুণের (Varun Sood) নাম করেছেন দিব্যা।

এছাড়াও শো চলাকালীন বরুণ দেখা করতে আসেন বিদ্যার সঙ্গে। সম্প্রতি দিব্যার দিদি বিয়েত দেখা গিয়েছিল বরুণকে। দীর্ঘ চার বছর ধরে সম্পর্কে ছিলেন বরুণ-দিব্যা (Varun-Divya)। এবার সেই সম্পর্কে ইতি টানলেন তাঁরা।

নিজের সোশ্যাল মিডিয়ায় দিব্যা (Divya Agarwal) লেখেন, “জীবনটা একটা সার্কাস, সবাইকে খুশি রাখার চেষ্টা করেছি এটা জেনেও যে সবটা সত্যি নয়। কিন্তু, এটা হয় যখন নিজের প্রতি ভালোবাসায় পড়তে শুরু করে। আমি আমার সঙ্গে যা হয়েছে তার জন্য কাউকে দোষ দিচ্ছি না। আমি একটু নিজের মতো করে শ্বাস নিতে চাই বাঁচতে চাই।”

https://www.instagram.com/p/Cawe8HqJVMW/?utm_medium=copy_link

দিব্যা আরও লেখেন, “আমি আজ থেকে ঘোষণা করছি আমার জীবনের সব সিদ্ধান্ত আমার নিজের হবে।” বরুণের (Varun Sood) কথা উল্লেখ করে দিব্যা লেখেন, “এটা আমার নিজের সিদ্ধান্ত সেখান থেকে বেরিয়ে আসার সব সময় যে তাঁর জন্য বড় কোনও কারণ থাকতে হবে এমনটা নয়। বরুণের সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্ত, ও ভীষণ ভালো মানুষ ও। সারা জীবন আমাদের বন্ধুত্ব অটুট থাকবে।”

আরও পড়ুন : single moms: দেখুন যেসব অভিনেত্রীরা একক মা