সম্প্রতি কপিল শর্মার শোয়ে উপস্থিত ছিলেন ফারাহ। সেখানেই বলিউডে সবচেয়ে কৃপণ অভিনেতার নাম প্রকাশ্যে আনেন ফারাহ খান (Farah Khan)। কিন্তু করে কথা এত জোর দিয়ে বললেন পরিচালক?

ফারাহ বলেন, ‘‘আমি জানি, বলিউডে কে সবচেয়ে কৃপণ। এক জনই আছে এমন কৃপণ। তিনি হলেন চাঙ্কি পাণ্ডে। সত্যি বলছি। আমার ফোনটা দিন। এখনই ফোন করে ৫০০ টাকা চাইব।’’ সঙ্গে সঙ্গে চাঙ্কি পাণ্ডেকে ফোন করেন তিনি। পরিচালক ফোন করেই বলেন, ‘‘চাঙ্কি শোনো, আমার এখনই ৫০০ টাকা চাই।’’

উত্তরে চাঙ্কি বলেন এটিএমে গিয়ে টাকাটা তুলে নিতে। এরপর ফারাহ ৫০০ এর জায়গায় ৫০ টাকা চাইলেও অভিনেতা না শোনার ভান করে ফোন রেখে দেয়। এর থেকেই ফারাহ (Farah Khan) বলেন তিনি বলিউডের সবথেকে কৃপণ অভিনেতা। যদিও পুরো ঘটনাটাই ছিল মজার ছলে।

এর আগে কপিলের শোয়েই ‘হাউসফুল ৪’-এর প্রচার করতে এসেছিলেন চাঙ্কি পাণ্ডে-সহ অক্ষয় কুমার, রিতেশ দেশমুখ ও জ্যাকি শ্রফ। সেখানেই অক্ষয় জানান, চাঙ্কি নাকি ব্যবসায়ী হিসেবে খুব ভাল। এক বার সলমন খানের সঙ্গে দক্ষিণ আফ্রিকার এক বাজারে কেনাকাটা করতে গিয়েছিলেন চাঙ্কি। সেখানে এক বিক্রেতা সলমনের সঙ্গে ছবি তুলতে চাইলে তিনি ছবি তোলার ব্যবস্থা করে দেন চাঙ্কি পাণ্ডে এবং তার পরিবর্তে ২০ হাজার ডলার নিয়েছিলেন।

আরও পড়ুন:Weather Update: বড় স্বস্তি রাজ্যবাসীর!

Image source-Google

By Torsha